বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
42 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
কি করবো খুব খারাপ লাগে আগে দিন গুলো মনে পড়লে 

আর জীবনটা সেষ হয়াগিয়াছে কি করবো আল্লাহ ছাড়া কেও নেই আমার আমি কি করবো           

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,104 পয়েন্ট)
নামাজ আদায় করুন ৫ ওয়াক্ত। বেশিবেশি লোকের সাথে মিশবেন। হতাশাকে এড়িয়ে চলে নিজের জীবনের লক্ষ্য নিয়ে ভাবুন। অতীত নিয়ে  ভেবে কষ্ট ছাড়া আর কিছুই পাওয়া যায়না,এই। চিন্তা মাথায় রাখুন। আপনি বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে ভাবুন।  অনুপ্রেরণা মূলক বই পড়তে পারেন। সব থেকে বড় হল নিজের ইচ্ছেশক্তি। আপনি নিজের মধ্যে মনোবল বাড়ান,অবশ্যই এই অবস্থা থেকে মুক্তি পাবেন।
0 টি পছন্দ
করেছেন (5,737 পয়েন্ট)

কি বলব বলুন? আপনি কেন আগের বা অতিতের কথা মনেকরেন? আপনি আপনার ভবিষ্যতের কথা ভাবুন। ভবিষ্যৎ থেকে মনে এলো "অতিতে যাই হোক সেটা ভুলে যাওয়াই উত্তম, অতিতের দিন গুলি তো আর ফিরে আসবে না তাই না? অতিত নিয়ে পড়ে থাকলে ভবিষ্যৎ হবে খুবই কষ্টের। আপনি কোন কাজেই সফল হতে পারবেন না। " ভাই আমি বলি কি আপনি সেগুলো ভুলে যান। ভুলে গিয়ে নিজের কর্মের দিকে বেশি নজর দিন। এরকম অতীতের কথা মনে করে নিজের মূল্যবান সময় নষ্ট করে কি লাভ। আপনার সলতাই পারে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল করতে। বর্তামান নিয়ে ভাবুন। দেখবেন আপনার জীবন অনেক সহজ হয়ে যাবে। আপনার যদি অতীতের কথা মনে আসে তবে আপনি আপনার পছন্দের কোন কাজ করতে পারেন।যেমন, গান করা,ছবি আঁকা,মুভি দেখা। সর্বোত্তম হলো নিজের কাজে তখন নিজেকে ব্যস্ত রাখা।আর আপনি  নিজের লক্ষ্য নির্ধারণ করবেন। করার পর সেই অনুযায়ী কাজ করবেন।  আপনার লক্ষ্যে পৌঁছাতে আপনাকে যে সকল কাজ করতে হবে সেই কাজগুলোই উক্ত পরিস্থিতির জন্য অনেক কার্যকর।  


আশাকরি উক্ত সমস্যার সমাধান হয়ে যাবে যদি কাজগুলো করা যায়।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
04 মে "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiyan khan (2 পয়েন্ট)

299,366 টি প্রশ্ন

387,042 টি উত্তর

116,947 টি মন্তব্য

165,059 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...