বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
97 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার আপন বলতে কেও নেই  অসহায় অবস্থায় আছি

কি করবো আমি আল্লাহ কে ডাকবো না মরে জাবো 

জীবন সেষ হয়েগিয়াছে দুঘটনা কারুনে এই সমাজের 

সবাই হাসা হাসি  করবে আমারে নিয়ে এত কষ্ট কিভাবে ভুলবো নতুন জীবন কিভাবে করবো কেও বলবেন         

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (303 পয়েন্ট)
আপনার নতুন জীবন পরিচালিত করতে হলে মহান আল্লাহ তায়ালার কাজ করুন।আর যদি আপনি মরতে চান তাহলে আপনার ইহকাল যাবে পরকাল যাবে।আত্মহত্যা করলে পরকালে আপনি জাহান্নামের অধিবাসী হবেন।তাই আপনি দুনিয়াতে বেঁচে থেকে ভালো কাজ করুন।
0 টি পছন্দ
করেছেন (24 পয়েন্ট)
ভাই মরতে হলে মরে যান। না, আপনাকে মরতে বলছিনা, বলছি আপনার সে সত্তাকে যে মরে যেতে চায়। আপনি কেনো মরবেন ? কি দোষ আপনার ? নিজের দুঃখ কষ্টগুলাকে গলাটিপে মেরে ফেলুন। কেননা আপনার জীবন শেষ হয়ে যায় নি। জীবনে খারাপ অবস্থা আসবেই, কিন্তু তাতে বিচলিত হওয়া যাবেনা। জীবনযুদ্ধ করতে হবে বীরের মতো। কে কি নিয়ে কি করলো, হাসলো না কাদলো, সেটাতে আপনার কি? আপনি বাচবেন নিজের জন্য, নিজের মতো। আল্লাহ যখন কারো জীবনে একটি দরজা বন্ধ করে দেন, তখন তার বিনিময়ে দশটি জানালা খুলে দেন। আমাদের শুধু সেগুলো খুজে নিতে হয়। তাই আশা করি বোকার মতো এসব ফাও চিন্তা আর করবেন না। জীবনে সবাই কোনো না কোনো দিক দিয়ে অসহায়। কিন্তু তাই বলে কেউ মরতে আসেনি, জীবনের উদ্দেশ্য খুজুন। আল্লাহকে ডাকুন, আপনার চাইতেও অসহায় কাউকে আল্লাহ দুনিয়াতে রেখেছেন শুধু পরিক্ষার জন্য, তাদের দিকে তাকান। তাদের জন্য না, অন্তত নিজের জন্য বাচুন। আসসালামুআলাইকুম,  ভালো থাকবেন।
0 টি পছন্দ
করেছেন (99 পয়েন্ট)
প্রথমত আপনি ধৈর্য্য ধরুন শান্ত হোন। আপনার এখন মানসিক সাপোর্ট বেশি প্রয়োজন। আপনি ৭-৮ দিনের জন্য কোথাও ঘুরতে চলে যান। আপনি যে জেলায় থাকেন সেখান থেকে মুভ করেন, দুরে চলে যান ১ বছরের জন্য অন্য কোথাও যান যেখানে আপনাকে কেউ চেনে না। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। নামাজ পড়ুন। আপনি ইচ্ছা করলেই সুসাইড করতে পারেন না করলে মরেও শান্তি পাবেন না। ধৈর্য্য ধরুন।
0 টি পছন্দ
করেছেন (618 পয়েন্ট)
আপনি বেশি করে নামাজ পড়েন  এবং ধর্মিয় কাজ কর্মে ব্যস্ত থাকোন এবং বন্ধুদের সাথে খেলাধুলা করেন আশা করি মন ভালো হয়ে যাবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
20 এপ্রিল "ব্যায়াম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiyan khan (2 পয়েন্ট)
0 টি উত্তর
16 মে "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জিহাদ হোসেন (614 পয়েন্ট)
1 উত্তর
08 নভেম্বর 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiyan khan (2 পয়েন্ট)

299,366 টি প্রশ্ন

387,042 টি উত্তর

116,947 টি মন্তব্য

165,059 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...