বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
137 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (899 পয়েন্ট)
bumped করেছেন
করেছেন (7,714 পয়েন্ট)
১০০+ পয়েন্ট করেন আর অনুমোদন চাইবে না। শুধুমাত্র বিশেষ বিভাগ ছাড়া।

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (6,442 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনি সঠিক উত্তর দিলেন নাকি ভুল, বিকৃত, অসম্পূর্ণ, প্রশ্নের সাথে সামঞ্জস্যহীন - ইত্যাদি সাইজের উত্তর দিলেন, তা মডারেট করা হয়। অতঃপর সেগুলো পরিচালনা করে অনুমোদন দেওয়া হয় এবং প্রয়োজন অনুযায়ী প্রত্যাখ্যান করা হয়। যদি উত্তরের মান ভাল থাকে, তাহলে সেটি অনুমোদন দেওয়া হয়। আর যদি উত্তরের মান একেবারেই খারাপ থাকে, তাহলে সেটি প্রত্যাখ্যান করা হয়।

তবে আপনি খুব সুন্দর উত্তর দিলেও কিছু কিছু বিভাগে অনুমোদনের প্রয়োজন হবে। বিভাগগুলো হলোঃ “ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস”, “স্বাস্থ্য ও চিকিৎসা” ও “যৌন”। এই তিনটি বিভাগের যেকোনো উত্তরই অনুমোদনের অপেক্ষায় থাকে। এছাড়া আর সব বিভাগে উত্তর দিলে অনুমোদন চাইবে না, যতক্ষণ না আপনার পয়েন্ট ১০০+ হয়। তাই অনুমোদন হতে মুক্তি পেতে হলে আপনার র‍্যাংকিং পয়েন্ট ১০০ কিংবা ১০০+ থাকতে হবে।

0 টি পছন্দ
করেছেন (3,429 পয়েন্ট)
আপনার পয়েন্ট যতক্ষণ পর্যন্ত না একশ হবে ততক্ষণ পর্যন্ত আপনার সকল প্রশ্ন অনুমোদনের অপেক্ষায় থাকবে।এটাই বিষ্ময় অ্যানসারস এর নিয়ম।
0 টি পছন্দ
করেছেন (43 পয়েন্ট)
সবগুলো প্রশ্নকে মূল্যায়ন করে অনুমোদন দিতে একটু সময় লাগেই৤ তবুও এডমিনরা চেষ্টা করে আপনাদের প্রশ্নগুলোকে মূল্যায়নপূর্বক অতিদ্রুত অনুমোদন দিতে৤নিয়ম মেনে যুক্তিসঙ্গত প্রশ্নকরুন,অনুমোদন পাবেন৤সাথে থাকুন, ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

341,528 টি প্রশ্ন

434,707 টি উত্তর

135,919 টি মন্তব্য

184,266 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...