বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
98 জন দেখেছেন
30 এপ্রিল "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (20 পয়েন্ট)
আমি যখন ৮ম শ্রেনিতে পড়ি সে তখন ১০ম শ্রেনিতে পড়ে কিন্তু আমি তাকে ভালোবাসার নজর তখন দেখিনি।কিন্তু ওকে দেখলে কেমন জানি বুকটা ধক করে ওঠত যা এখনো আরও বেশি করে। আমি এখন ১০ম শ্রেনিতে পড়ি। আমার মনে হয় আমি থাকে ভালোবাসি। কিন্তু আমি টিক বুঝতে চিনা এটাই কি প্রেম?

2 উত্তর

+2 টি পছন্দ
30 এপ্রিল উত্তর প্রদান করেছেন (13,580 পয়েন্ট)
প্রেম এর সংগা টা একেবারেই আলাদা। আপনি নিজেই নিজেকে প্রশ্ন করুন যে আপনি তাকে ঠিক কি হিসেবে চাইছেন।আপনি লিখেছেন আপনি ১০ম শ্রেণীতে পড়েন। আপনার এই বয়সে আবেগটাই বেশি কাজ করে। ভালবাসা আর আবেগ এই জিনিস দুটি পুরোপুরিভাবে আলাদা। আপনি হয়তো সেই মেয়েটিকে পছন্দ করেন এবং তাকে ভালবাসতে চাইছেন। কিন্তু আপনার এই বয়সে একজন মেয়েকে গার্লফ্রেন্ড হিসেবেই ভাবা যায়। বয়সের সাথেসাথে বাস্তবতা পরিবর্তন হয়,সেক্ষেত্রে আপনার মানসিকতাও পরিবর্তিত হতে পারে। আপাতদৃষ্টিতে,সেই মেয়েটির প্রতি একধরণের ভাললাগা বা আবেগ কাজ করছে আপনার মধ্যে,এটি প্রেমের অন্তর্ভূক্ত হয় বলেই আমি ব্যক্তিগত ভাবে মনে করছি।
0 টি পছন্দ
30 এপ্রিল উত্তর প্রদান করেছেন (2,722 পয়েন্ট)
আপনি সম্ভবত আল্প বয়সে আবেগে মেয়েটি কে ভালোবেসে ফেলেছেন। তবে আপনার এই মনে পড়াটা কে প্রেম বলা যাবে না এটা আবেগ। তবে আপনার উচিত এই মেয়েটার কথা মনে হলে এই চিন্তা না করা। সবসময় নিজের কাজে ব্যাস্ত থাকা। আর সবসময় পরিবার, ক্যারিয়ার নিয়ে চিন্তা করা। তাহলে আশাকরি আপনি মেয়েটি কে ভুলে যেতে সক্ষম হবেন। আর তাকে ভুলে যাওয়াই আপনার উচিত কেননা সে আপনার চেয়ে বয়সে বড় এবং আপনার বয়সও অল্প এবং আপনাদের সম্পর্ক পরিবার, সমাজ মেনে নিবে না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (39 পয়েন্ট)

305,340 টি প্রশ্ন

394,115 টি উত্তর

120,052 টি মন্তব্য

169,268 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...