বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
85 জন দেখেছেন
27 এপ্রিল "বাংলা দ্বিতীয় পত্র" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
28 এপ্রিল পূনঃরায় খোলা
আমি একটি সরকারি  বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর একজন ছাত্রী।এই বছরটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ,যেহেতু আমরা জেএসসি পরীক্ষার্থী।

তাই আমরা প্রধানশিক্ষকের নিকট দরখাস্ত লিখব যাতে রমজানের ছুটিতে  আমাদের স্কুলে কোচিং ক্লাস হয়।দয়া করে আমাকে দরখাস্তটি লিখে দিন। খুব দরকার।লিখে দিলে খুবই কৃতজ্ঞ থাকব।

তাতাড়াতাড়ি লিখে দিন please....

1 উত্তর

+2 টি পছন্দ
27 এপ্রিল উত্তর প্রদান করেছেন (13,580 পয়েন্ট)
28 এপ্রিল নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
তারিখ:

স্থান:

বরাবর,

প্রধান শিক্ষক,

(স্কুলের নাম লিখবেন)

বিষয়:রমজানের ছুটিতে কোচিং ক্লাসের ব্যবস্থার জন্য আবেদন।

জনাব,

সবিনয় নিবেদন এই যে, আমরা আপনার (বিদ্যালয়ের নাম উল্লেখ করবেন) বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর সকল ছাত্রছাত্রীগণ এই মর্মে আবেদন করছি যে,আমাদের বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা উপলক্ষে একটি কোচিং ক্লাসের ব্যবস্থা করা হোক।আপনি নিশ্চয় অবগত আছেন যে এই বছরটি আমাদের জন্য কতটা গুরুত্বপুর্ণ। বর্তমাণে প্রতিযোগিতা তুঙ্গে আমরা অবস্থান করছি। আমাদেরকে আমাদের নিজেদের অবস্থান দৃঢ় করার জন্য এবং আমাদের বিদ্যালয়ের সুনাম অধিক বাড়ানোর জন্য আমাদের জেএসসিতে ভাল রেজাল্ট খুবই অত্যাবশ্যক।  কিন্তু আমাদের কোনো কোচিং ক্লাস নেয়ার ব্যবস্থা নেই,ফলে আমরা অনেকটা পিছিয়ে পড়ছি।

অতএব, মহোদয়ের নিকট এই মর্মে আকুল আবেদন করছি যে আমাদেরকে আমাদের জেএসসি পরীক্ষা উপলক্ষে কোচিং ক্লাসের ব্যবস্থা করতে হুজুরের যেন মর্জি হয়।

বিনীত নিবেদক

আপনার বাধ্যগত

স্কুলের নাম

শ্রেণীর নাম

সকলের পক্ষে যে বা যারা লিখছে তার বা তাদের নাম।
27 এপ্রিল মন্তব্য করা হয়েছে করেছেন (84 পয়েন্ট)
Thank you so much,apu.....
আপনি সত্যিই খুব ভালো। সব বিষয়ে উত্তর পাই আপনার থেকে।আশা করি পরবর্তীতেও এরকম সাহায্য করে যাবেন।
ধন্যবাদ,আপু।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 অগাস্ট 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন তাওহীদ হোসেন দিপু (23 পয়েন্ট)

305,340 টি প্রশ্ন

394,115 টি উত্তর

120,052 টি মন্তব্য

169,268 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...