বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
56 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
আমার ইচ্ছা নাই মানত করার।  আমি জানি এটা নিষিদ্ধ এবং না করার কথা বলা হয়েছে।   তারপর ও বারবার আমার মনে অটোমেটিক মানত চলে আসতেছে।  কোনো অস্বাভাবিক কিছু দেখলেই বা কিছু মনে পড়লেই মানত চলে আসতেছে। মনে আসতেছে যে আপন কোনো একজনের জন্য ৫০০ টাকা মসজিদে দিতে হবে না দিলে সে মারা যাবে।  জানি এটা মিথ্যা।  প্রানপনে চেস্টা করতেছি এটা মেনে না নেওয়ার।  তারপর ও শেষ পর্যন্ত মেনে নিতেই হচ্ছে।  এ পর্যন্ত মনে হয় ২৬/২৭ হাজার টাকা মানত হয়ে গেছে এবং আসতেই আছে যা দেওয়া আমার পক্ষে সম্ভব না।  কারন আমি স্টুডেট মানুষ।  আর পারতেছি না।  কি করতে পারি এখন আমি।।।।? কেউ বলবেন না যে ডাক্তার দেখান । কারন আমি সেটা জানি । অন্য আর কি করা যায় এবং আমার পক্ষে সম্ভব না এসব মানত পূরন করা । অসংখ্যবার মানত করার মাধ্যমে এত টাকার মানত জমা হইছে । আমি কি করতে পারি এখন।।!

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (330 পয়েন্ট)
আল্লাহতালা কখনোই টাকার বিনিময়ে কাজ করেন না (নাউজুবিল্লা) তিনি যাবতীয় চাহিদার উর্ধে। কিছু অসাধু ব্যক্তি নিজের ধান্দার জন্য মানতপ্রথা চালু করছে। কোন প্রকার মানতের প্রয়োজন নাই। জাষ্ট আল্লাহর কাছে মন খুলে দোয়া করুন । কবুল হবে ইনশাআল্লাহ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

342,257 টি প্রশ্ন

435,371 টি উত্তর

136,136 টি মন্তব্য

184,541 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...