বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
46 জন দেখেছেন
18 এপ্রিল "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (27 পয়েন্ট)
19 এপ্রিল পূনঃরায় খোলা করেছেন
আমার জীবনটা কেনো যেনো হয়ে গেছে নানা কারনে খুব কষ্টে আছি! কষ্টে আছি বর্তামান আর ভবিষ্যৎ   নিয়ে একটু মোটিভেশন দরকার পিল্জ!আর চাইলে জীবন বদলে দেওয়া মোতো উক্তি দিতে পারেন।

2 উত্তর

+2 টি পছন্দ
18 এপ্রিল উত্তর প্রদান করেছেন (13,580 পয়েন্ট)
19 এপ্রিল নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
জীবনকে ভালবাসুন। ভালবাসতে ভালবাসুন। ভালবাসায় কিছু উন্মাদনা থাকবেই। কিন্তু সব উন্মাদনায়ই কিছু আন্তরিকতা মিশে থাকে।কখনো হাল ছেড়ে দিবেন না। এখনকার এই দাঁতে দাঁত চেপে করা কষ্টগুলো আপনাকে বিজয়ীর খেতাব দেবে সারাজীবনের জন্য।জীবনে অনেক বিষয় আছে যেগুলো আপনার নিয়ন্ত্রণের বাইরে এবং সেগুলো নিয়ে মাথা ঘামানোরও মানে হয়না, কারণ এর বাইরেও আপনার হাতে হাজার হাজার জিনিস রয়েছে যেগুলো আপনি বিজয় করতে পারেন।লক্ষ্যের পেছনে অক্লান্ত পরিশ্রম করেও যখন ব্যর্থতার তিক্ত স্বাদ পেতে হয়- তাতে দুঃখের কিছু নেই। এই কঠোর পরিশ্রমের ভেতর দিয়ে আপনি হয়ে উঠেছেন আরো শক্তিশালী, আরো অভিজ্ঞ, আরো দক্ষ- এটাই তো সত্যিকারের বিজয়।জীবনে আমি হাজার হাজার ভুল করেছি, হাজারবার হোঁচট খেয়েছি- এবং সেটি নিয়ে আমি গর্বিত! প্রত্যেকটি ভুল, প্রত্যেকবার হোঁচট খাওয়া আমাকে গড়ে তুলেছে আরো শক্তিশালী, আরো পরিণত করে।আমরা অনেকসময় ভুলে যাই একটু আন্তরিকতার ছোঁয়া, একটা প্রাঞ্জল হাসি, কিছু সুন্দর কথা, সুন্দর ব্যবহারের কী অসম্ভব ক্ষমতা রয়েছে একটা মানুষের জীবন বদলে দেওয়ার। তাই হতাশ না হয়ে নিজের উপর আত্মবিশ্বাসী হোন।আমেরিকান লেখক ডেনিস ওয়েটলি বলেছিলেন, "বেশিরভাগ মানুষ তাদের লক্ষ্য পূরণ করতে পারে না, কারণ, তারা লক্ষ্য নিয়ে ঠিকমত পরিকল্পনা করে না, এবং নিজের ক্ষমতার ওপর পুরোপুরি বিশ্বাস করে না। বিজয়ীরা জানে তারা ঠিক কোথায় পৌঁছাতে চায়, এবং কিভাবে পৌঁছাতে চায়”
0 টি পছন্দ
18 এপ্রিল উত্তর প্রদান করেছেন (2,597 পয়েন্ট)
আপনি নামাজ পড়া শুরু করুন।বেশি বেশি জিকির করুন।ফেসবুক থেকে দূরে থাকুন।সবসময় ভালো চিন্তা করুন।পরিবারের সাথে কোথাও বেড়াতে যান।পড়াশোনা করলে মন দিয়ে পড়ুন।পড়ার আনন্দ খুজে বের করুন।বেশি চিন্তা করবেননা।আর আপনি বেশি বেশি পানি খান।বেশি পুষ্টিকর খাবার খান শরীর ভালো রাখার জন্য।মনে রাখুন এই দুনিয়ার সুখ বেদনা কিছুই নয়।পরকাল বা আখিরাতের চিরসুখ পেতে কাজে লেগে পড়ুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 মে 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sm nibir (18 পয়েন্ট)

305,340 টি প্রশ্ন

394,115 টি উত্তর

120,052 টি মন্তব্য

169,268 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...