বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
49 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (1 পয়েন্ট )

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,431 পয়েন্ট)
আপনি ফর্সা হবার জন্য যে ক্রিম কিনবেন,তা মুলত ক্রিম নয়,ক্যান্সার কিনছেন। এগুলিতে ক্ষতিকর স্টেরয়েড থাকে যা আপনার স্কিনের হাল বেহাল করার যথেষ্ট যথেষ্ট।  এলার্জির দাগ দূর করার জন্য সব থেকে ভাল উপায় হল পুদিনাপাতার রস এবং গ্রিন টি। আপনি এই দুইটি উপাদান একত্রে করে মুখে ম্যাসাজ করুন, এরপরে ২০মিনিট পর ধুয়ে ফেলুন।তারপর মুখে কিছুই ব্যবহার করবেন না কমপক্ষে ছয় ঘণ্টা। এটি ঘুমানোর আগে ব্যবহার করতে পারেন। এছাড়া টি ট্রি অয়েল ব্যবহারেও ভাল ফল পাবেন। স্কিন ফর্সা হবার জন্য এই দুইটির সাথে এলোভেরার জেল মিক্সড করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (123 পয়েন্ট)

এলার্জির জন্য ক্রিম হলো

ন্যাফগাল।


এলার্জির দাগ মিশানোর ক্রিম

বেটনোভিট।


অামার কাছে এই ২ টা ভালো লাগছে।

0 টি পছন্দ
করেছেন (4,827 পয়েন্ট)

আপনি ক্রীম ব্যবহার থেকে বিরত থাকুন এবং নিচের প্যাক ব্যবহার করতে পারেন 

লেবু মিশিয়ে ও টমেটো রস মসৃণ পেস্ট তৈরি করুন। এই মিশ্রিত পেস্ট আপনি চাইলে মুখে, গলায়, হাতে, পায়ে যে কোন জায়গায় ব্যবহার করতে পারেন। রোজ লাগান আপনার শরীরের দাগে প্রায় ১৫ মিনিট এর মতো রেখে দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,899 টি প্রশ্ন

387,670 টি উত্তর

117,142 টি মন্তব্য

165,511 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...