বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
26 জন দেখেছেন
"রিবাস" বিভাগে করেছেন (5 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,954 পয়েন্ট)

নিকাহনামা/ কাবিন নামা কোনো জন মানবের সুত্র

ছাড়া বের করা যায় না। অর্থাৎ যদি আপনি আশেপাশের 
মানুষদের থেকে গোপন রাখেন তাহলে গোপন থাকবে। জানতে পারবে না। তবে প্রকৃত পক্ষে কি এসব বিষয় গোপন থাকে না। যদি আপনি বিবাহিত হয়ে অবিবাহিত বলে চাকরি করেন তাহলে যখন প্রকাশ্য হবে তখন ঝামেলায় পড়ে যাবেন/অপমানিত সহ জেল- জরিমানা হতে পারে আর যদি ডিফেন্সের চাকরির ক্ষেত্রে এমন স্টেটমেন্ট দেন যা ভূয়া তাহলে আগুন পানি নিয়ে খেলার মতো, ধরা পড়লে চাকরি না গেলেও এমন শাস্তি পাবেন যে তার থেকে চাকরি যাওয়াই ভালো আর চাকরিচ্যুত ও হতে পারে, জেল নিশ্চিত। বিবাহিত জীবনে ঝামেলা হলে তখন আপনি শত চেষ্টাই ও গোপন রাখতে পারবেন না। সব মিলিয়ে আমার গাইড লাইন এভাবে ঝুঁকি নিবেন না।
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

294,278 টি প্রশ্ন

380,916 টি উত্তর

115,164 টি মন্তব্য

161,632 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...