বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
214 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (295 পয়েন্ট)
করেছেন (3,614 পয়েন্ট)
একই প্রশ্ন ঘুরিয়ে ফিরিয়ে বার বার করার চেষ্টা করবেন না। আগে নিজেকে বুঝুন যে আপনি কি জানতে চান তার গুছিয়ে সুন্দরভাবে একটি প্রশ্ন করুন। তবে প্রশ্ন করার সময় দেখে নিন আগে থেকে সে ধরনের প্রশ্ন আছে কিনা। প্রশ্ন টাইপ করার পর সাজেস্ট হিসাবে আপনি দেখতে পাবেন।

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (1,553 পয়েন্ট)

একটা মেয়ে আপনার








দিকে বারবার তাকাতে পারে। তাই বলে সে আপনাকে ভালোবাসে সেটা বলা যাবে না। এজন্য আপনি তাকে প্রপোজ করতে পারেন। যদি সে আপনাকে সত্যিই ভালোবেসে থাকে তাহলে তখনই বুঝতে পারবেন।
+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
তাকিয়ে থাকাকেই ভালবাসা বলেনা। ভালবাসা মনের বিষয়। তাইই মেয়েটি আপনার দিকে তাকানোর অর্থ এটি হতে পারে যে তিনি আপনাকে পছন্দ করে বা আপনার প্রতি আগ্রহী, কিন্তু সে আপনাকে ভালবাসে কিনা সেটা তাকিয়ে থাকার উপর ভিত্তি করে আপনি কখনোই বিচার করবেন না।
+1 টি পছন্দ
করেছেন (5,975 পয়েন্ট)

তাকানো মানেই যে ভালোবাসে এমনটা কখনই ভাববেন না।প্রপোজ করে জেনে নিলেতো হয়েই গেলে। যদি মনে করেন নিশ্চিত না হয়ে আগ বাড়িয়ে কিছু বলব না। না পারলে  আপনাকে কিছু ভঙ্গির মাধ্যমে বুঝে নিতে হবে। ভালোলাগা বিষয়গুলো নিচে দিলাম  প্রপোজ ছাড়া নিশ্চিত ভাবে বলা সম্ভব নয় সে কি আসলেই আপনাকে ভালোবাসেন।  


যদি সে আপনাকে মাঝে মধ্যে ডাকাডাকি করে বা কথাবলার চেষ্টা করে তবে বুঝেনিবেন সে আপনাকে হয়তবা পছন্দ করে। দ্বিতীয় পর্যায়ে আপনার পরিবারের সঙ্গে তার যদি কোন আলাপ থাকে তবে সে তাদের সন্মান দেখিয়ে কথা বলবে। তবে এগুলোকে সিরাসভাবে না নিলেই ভালো। কারণ ৫ ভাগ ক্ষেত্রে এটা ঘটে।


সে যদি আপনার কথা মনোযোগ দিয়ে শুনে এবং একটু বেশি গুরুত্ব দেয়। তবে বুঝে নিবেন সে আপনাকে পছন্দ করে।  পছন্দ করলে প্রপোজ করলে বেশিরভাগ ক্ষেত্রে পজেটিভ ফলাফল আসে। 


আরেকটা বিষয় হলো- সে আপনাকে হাসাতে চাইবে বা আমার হাসি দেখে খুশি হবে। আপনি হাসলে সে যদি একটু মুচকি হাসি দেয় তবে অবশ্যই সে আপনাকে একটু হলেও পছন্দ করে। আপনাকে নিয়ে  যদি কেউ/কারা হাসাহাসি করে তবে সে তাতে অংশ নিবে না,তাদের বিরুদ্ধতা করবে সে । আপনি পড়া বা অন্য বিষয়ে সাহায্য চাইলে সাহায্য করবে। সাহায্যের হাত সবসময়  এগিয়ে রাখবেন।


আপনি যদি ক্লাসে ভালো রেজাল্ট করেন দেখবেন সে আপনাকে অভিনন্দন জানাবে। তাকে পেছন ফেলে গেলেও সে কিছু মনে করবেন না। বরং সে আপনাকে উৎসাহিত করবে। সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবেন এবং আপনাকে মতামত দিবেন। আপনার কথাকে সাপোর্ট দিবেন সবসময়।


আপনি যদি পারেন এগুলো দেখেই তাকে প্রপোজ করুন। এগুলোর কিছু না হলে সে যে আপনাকে ভালোবাসেন তার নিশ্চিয়তা কম। নিশ্চিয়তা নেই তা কিন্তু নয়। এগুলো ঘটে থাকলে প্রপোজ করতে পারেন। 


আশাকরি বুঝেশুঝে সিদ্ধান্ত নিবেন।  এবং আপনার যথাযথ উত্তর পাবেন প্রপোজ করলে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,447 টি মন্তব্য

173,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...