বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
240 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (132 পয়েন্ট)
মেয়েটি আপনার জীবন সম্পর্কে আগ্রহ দেখাতে চাইবে। আপনার পরিবার, বন্ধু-বান্ধব এবং কর্মক্ষেত্র সম্পর্কে জানতে চাইবে আপনি তাকে যা যা বলেছেন সেগুলো মনে রাখবে। সে জানে কিভাবে আপনাকে হাসাতে হয় এবং কিভাবে মূহূর্তেই মন ভালো করে দিতে হয়। সে সব সময়েই আপনার মন ভালো করে দেয়ার চেষ্টা চালিয়ে যাবে। আপনার ব্যাপারে সে খুবই যত্নশীল থাকবে। আপনি কি খেতে চাইছেন, কি করতে চাইছেন, কোথায় যেতে আপনার ভালো লাগে এসব বিষয় সে মাথায় রাখবে সব সময়। সে আপনার সাথে এমন অনেক কিছুই শেয়ার করবে যা সে সবার সাথে করে না। এবং অনেক ক্ষেত্রে আপনাকে সে বলে নিবে যে এই কথাটি সে শুধু মাত্র আপনার সাথেই শেয়ার করছে কারণ সে আপনাকে বিশ্বাস করে। সে আপনার সাথে বেশ কিছুটা পথ হাঁটতে চাইবে। পাশা পাশি দুজন মিলে হাঁটা উপভোগ করবে সে। আর হাঁটার সময় আপনার ভালো লাগা, খারাপ লাগার বিষয়গুলো কৌশলে জেনে নেয়ার চেষ্টা করবে। খুব মন দিয়ে শুনবে সে আপনার কথা। সে আপনার কাছে থাকতে পছন্দ করছে। এক সঙ্গে রিকশায় বসতে, হ্যান্ডশেকের ছলে হাত ধরতে, কিংবা হাটার সময় হঠাৎ করে হাতের সাথে হাত স্পর্শ করতে চাইবে সে। অর্থাৎ সে আপনাদের শারীরিক নৈকট্য উপভোগ করবে। আপনার জন্য বেশ সময় নিয়ে উপহার পছন্দ করবে সে। উপহার পছন্দ করার সময় আপনার পছন্দকেই গুরুত্ব দিবে সব সময়। আপনার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চাইবে সে। কারণ সে আপনার সাথে ভবিষ্যত জীবনের স্বপ্ন দেখতে চায়। বিভিন্ন সময়ে ইশারা ইঙ্গিতে সে আপনাকে বুঝিয়ে দিবে আপনাকে তার পছন্দ। আপনাদের বন্ধু মহলে সে আপনার সুনামে পঞ্চমুখ থাকবে। আপনার সব গুণই তাকে মুগ্ধ করবে এবং সে আপনাকে এটা বিভিন্ন সময়ে ইশারায় বুঝিয়ে দিবে।যদি এসব ব্যাবহার আপনি তার ভিতর লক্ষ্য করেন তবে শতভাগ না হলেও নিশ্চিত থাকুন সে আপনাকে পছন্দ করে। (সংগ্রহীত)
+2 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
আপনাকে যে সব থেকে বেশি গুরুত্ব দিবে,মনে করবেন সে আপনাকে কখনো হারাতে চাইবেনা।হাজার সমস্যার মধ্যে থেকেও যে আপনার সঙ্গী হতে চায় সে অবশ্যই আপনাকে সত্যিকারের অর্থে ভালবাসে বুঝে নিবেন। আপনার হাজার ভুল মেনে নিয়ে বা হাজার দোষ মেনে নিয়ে যে আপনাকে প্রার্থনা করবে,বুঝে নিবেন সে আপনাকে সত্যিই ভালবাসে।আপনার মনের কথাটি যে আন্দাজ করেই বুঝে নেয় ধরে নিন সে আপনার সব কথাই বুঝবে। আর সে ই আপনার পাশে আজীবন থাকবে।যে কোনোকিছুরর বিনিময়েও আপনাকে ছাড়তে চাইবেনা,আপনি হাজার গালি দিলেও যে আপনার জন্যই কাঁদবে বুঝে নিবেন সে ই আপনাকে সত্যিকারের ভালবাসে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
15 ফেব্রুয়ারি 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন hdnajmul2015 (58 পয়েন্ট)

321,928 টি প্রশ্ন

412,271 টি উত্তর

127,655 টি মন্তব্য

177,406 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...