বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
40 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,149 পয়েন্ট)

জিমেল থেকে কোন ভাবেই প্রোফাইল ফটো ডিলেট করতে পারবেন না।তবে অন্য সিস্টেমে ডিলেট করা যাবে।

আপনাকে প্লেস্টোর থেকে গুগল প্লাস অ্যাপস ডাউনলোড করতে হবে এবং যে জিমেলের পিক ডিলেট করতে চাচ্ছেন সেই জিমেল দিয়ে গুগল প্লাসে লগইন করতে হবে।লগইন করার পর ডান পাশে আপনার পুরাতন প্রোফাইল পিক দেখতে পাবেন সেখানে ক্লিক করে ছবিটা বড় আকারে করুন। এখন বাম পাশে উপরে ৩ ডট অপশনে ক্লিক করে অনেক অপশন পাবেন সেখান থেকে Delete অপশনে ক্লিক করলে জিমেলের প্রোফাইল ফটো ডিলেট হয়ে যাবে।

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
অাপনার ইটিউবে ডুকে,,, ডান পাশে, মানুষ অাইকন অাছে সেখানে গিলে ৩ ডট অাছে সেখানে, গিয়ে, লেখা অাছে ফেজবুক হেল্প, সেখানে গিয়ে,ছাচ এ হিয়ে ছাচ করবেন, মেনেজ চেনেল, সেখানে গেলে,,, নিচে কাষ্টম কিছু লেখা অাছে সেখানে গিয়ে কুনো ব্রাওজার ছিলেট কর্তে বলবে,সেখান থিকে, ছিলেক করে,,, অাপনার প্রোফাইল দেখাবে, সেখান থিকে চেন্জ করে নেন
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
20 এপ্রিল 2018 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rb Rony (2 পয়েন্ট)

299,475 টি প্রশ্ন

387,130 টি উত্তর

116,979 টি মন্তব্য

165,159 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...