বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (4,426 পয়েন্ট)
কেনো খুব কম মানুষই নিঃস্বার্থভাবে মানুষের জন‍্য কাজ করে বেড়ায়?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (353 পয়েন্ট)
আমরা পৃথিবীতে নিজের ভাগটাই আগে দেখি। তাই স্বাথ ছাড়া কিছু বুজিনা। বিঃদ্রঃ= সবাই স্বাথপর নয়।
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
পৃথিবীর মানুষগুলো স্বার্থপর। কারণ তারা নিজেদের ভালোর জন্যই সবকিছু করে। ধরুন আপনি এবং আপনার বন্ধু মিলে একটি ব্যবসা শুরু করলেন,আপনি কিন্তু সবসময় চিন্তা করবেন কিভাবে আপনার লাভের অংশটি বাড়বে। কেন ভাবেন..? কারণ আপনার দৈনন্দিন চাহিদা গুলিকে পুরণ করতে হবে। আপনি আপনার অভাব বা চাহিদা গুলি পুরণের তাগিদেই নিজেকে স্বার্থপর বানাতে বাধ্য হবেন,যদিও সবাই কিন্তু এক নয়।
0 টি পছন্দ
করেছেন (5,204 পয়েন্ট)

যেকোন মানুষ তার নিজের এবং তার কাছের মানুষের ভালোর জন্যে যেকোন কিছু করতে পারে। মানুষ তাদের নিজেদেরকে ভালো রাখতে, নিজের প্রিয়জনের জন্যে সবকিছুই করতে পারে। মানুষ দৈনন্দিন চাহিদা লাভের জন্যে। এই ধরনের চাহিদা পুরণে করতে হবে। আপনি আপনার অভাব বা চাহিদা গুলি পুরণের জন্য নিজেকে নিজ চিন্তা করবেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 সেপ্টেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Minka (19 পয়েন্ট)
1 উত্তর

312,562 টি প্রশ্ন

402,139 টি উত্তর

123,483 টি মন্তব্য

173,191 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...