বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
75 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
ভাইয়েরা আমার বাবা একটি সমস্ত আছে তা হলো অহংকার! এই অহংকার টা শিমা ছাড়িয়ে চলে গেছে! সে খালি মানুষ কে চোট করে! ছোট ত করে করে একেবারে মাটির সাথে মিসিয়ে দেয়! তার প্রতিটা পশমে পশমে হিংসা অহংকার! সে ঢাকা বি : থেকে ১ম হইছে এইটা পারে সেইটা পারে! ভালো চাকরি করে ওমক করে তুমক করে!  এই সব বলে বেরায়! আমার মা আমি এইসবের বিরুদ্ধে বললে আমাদের কে মারধোর করে! আমি ও আমার মা আমার বাবার মতন না আলহামদুলিল্লাহ ভাল! কিন্তু প্রশ্ন হলো আমি ত তার ছেলে এখন কি তার বিষয়ের প্রভাব আমার উপর দিয়ে যাবে? আমি কি জীবনে উন্নতি করতে পারবো না?  আমি ভালো কিছু করলে ত আমার বাপে আরো অহংকার করবো এখন আমি ত আল্লাহর কাছে আমার বাপের জন্য খালি দোয়াই করতে পারি এর উপরে আর কিছু না? ভাই এখন আমি কি করবো জীবন কি আমার শেষ আমার বাবার জন্য? 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (118 পয়েন্ট)
আপনার তো এটা সমস্যা নয়।গুরুতর বিপদ।যার বাবা এমন হয় সেই বোঝে তার জীবন কতটা বিষময় হয়ে ওঠে।আপনার বাবা আপনাদের লাগামের বাইরে চলে গেছে।আর তাঁকে নিয়ন্ত্রনে আনতে আপনাদের যা করতে হবে।সবসময় তাঁকে এড়িয়ে চলতে হবে।একে বারে কথা বলা বন্ধ করে দিতে হবে।আর পাড়া প্রতিবেশিদেরও বলে দিতে হবে যেন আপনার বাবার সাথে কথা না বলে।কথা না বলা মানে একেবারে বন্ধ।অর্থাৎ আপনার বাবা যেখানে যেখানে যায় কোনো যায়গার মানুষও বাদ নয়।সবাইকে কথা বলতে বারন করুন।কারন যখন যেই মানুষের সাথে কেউ কথা বলেনা তখন তাকে একা লাগে।আর তাঁকে যদি একাকিত্বের অনুভব করাতে পারেন তবে নিশ্চই হবে ইনশাহ আল্লাহ।
0 টি পছন্দ
করেছেন (121 পয়েন্ট)
এটা সামাজিক দৃষ্টি সমস্যা তবে আপনার জন্য বিপদের কারণ হতে পারে। কেননা তার কাজের জন্য তার উপর সবার খারাপ দৃষ্টি থাকবে সুযোগ পেলে আপনাকেউ ছাড়বে না,,, তাই আপনার জন্য করণীয় আপনি সামাজিকভাবে আপনার "পিতার পরিচয়ে চলা" এড়িয়ে চলুন,। আপনি বুদ্ধি পরামর্শ দিয়ে আপনার বাবাকে কখনও শুধরাতে পারবেন না। আর তাই, নিয়মিত জামাতের সাথে নামাজ আদায় করুন তাহলে আপনার আর আপনার বাবার প্রতি সমাজের মানুষের দুই রকম দৃষ্টিভঙ্গি তৈরি হবে .....।
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

294,027 টি প্রশ্ন

380,643 টি উত্তর

115,079 টি মন্তব্য

161,473 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...