বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (109 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,543 পয়েন্ট)
সাধারণত ভিপিএন আপনার মেশিনকে একটি ভার্চুয়াল নেটওয়ার্কের সাথে সংযুক্ত করতে পারে এবং আপনার পাঠানো সকল ডাটা দ্রুততার সাথে এনক্রিপ্ট করে ফেলে, অথ্যাৎ পাবলিক ডোমেইন থেকে লুকিয়ে রাখে। এবং এটা আপনার ব্রাউজিং হিস্টোরির কোন ট্র্যাক রাখেনা। কজেই আপনি অনলাইনে পুরোপুরি নিরাপদ। এটি আপনাকে হ্যাকারদের হাত থেকে মুক্তি দিবে। এর মাধ্যমে অনলাইনে আপনার আইপি লুকায়িত থাকবে। ফলে হ্যাকারদের কবলে পরার কোন সম্ভবনা নেই।আপনার ইন্টারনেট সেবা প্রদানকারী আইপিএস হতে নেটের ফুল স্পীড পাবেন ভিপিএন থেকে। এটির সাধারণত অনেকগুলি অ্যাপ আছে। আপনি গুগল প্লে স্টোরে গেলে পেয়ে যাবেন। কয়েকটি অ্যাপ হল"হোলা ভিপিএন,ফ্লাই ভিপিএন,ওপেন ভিপিএন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
2 টি উত্তর
20 ডিসেম্বর 2015 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shyamol (20 পয়েন্ট)

293,691 টি প্রশ্ন

380,192 টি উত্তর

114,922 টি মন্তব্য

161,214 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...