বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
93 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আসসালামুয়ালাইকুম আমি আকাশ,আমি বেশ কিছুদিন ধরে একটা চিন্তার মধ্যে আছি,আমার স্ত্রী আমার সাথে সহবাস করতে চাইনা,যদি আমি চাই তখনই করে,কিন্তু ওর ইচ্ছায় কখনো আমার কাছে আসে না,এখন কিভাবে বুঝবো সে আমাকেই ভালবাসে নাকি তার মনে অন্য কেউ যায়গা করে নিয়েছে?

5 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (5,879 পয়েন্ট)
আপনি তাকে সময় দিন। তার সাথে খোলাখুলিভাবে কথা বলুন। হতে পারে তার কোনো শারীরিক সমস্যা আছে যা আপনার সাথে শেয়ার করতে পারছেনা। আপনি তার সাথে  বন্ধুর মত ব্যবহার করুন এবং জানার চেষ্টা করুন তিনি কি লুকাচ্ছেন আপনার কাছ থেকে। আপনি তার সাথে বন্ধুর মত মিশে আগে তার মনোভাব জানার চেষ্টা করুন। সমস্যা হলে সমাধান করার চেষ্টা করুন। ইনশাল্লাহ দাম্পত্য জীবন্ন সুখের হবে।
0 টি পছন্দ
করেছেন (1,729 পয়েন্ট)
হতে পারে সে লজ্জা পায়, তাই স্বেচ্ছায় আসেনা।
0 টি পছন্দ
করেছেন (346 পয়েন্ট)
সে আপনাকেই ভালোবাসে।আপনি যখন চান তখন তো আসে।আপনার স্ত্রী হতে পারে লজ্জা পায় সে কারণে কাছে আসতে চায় না।আপনি এমন কিছু করুন যা আর লজ্জা পায় না কাছে ও আসে।
0 টি পছন্দ
করেছেন (325 পয়েন্ট)
আপনার স্ত্রীকে একজন ডাক্তার দেখান. অনেক সময় দেখা যায়। মেয়েদের সেক্স কমে যায়। তখন মেয়েরা সেচ্ছায় সহবাস করতে চায়না।
0 টি পছন্দ
করেছেন (15 পয়েন্ট)
আপনার স্ত্রী সহবাস করতে চায়না বলে যে সে আপনাকে ভালবাসে না এটা ভুল ধারণা। মেয়েরা একটু লাজুক স্বভাবের, মনের কথা কাওকে বুঝতে দেয়না,, আপনি আপনার স্ত্রীকে ভালবাসুন এবং তাকে খুশি রাখার চেস্টা করুন'' এবং তার মনের কথা বুঝার চেস্টা করুন....
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
7 টি উত্তর
30 এপ্রিল 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন জীবন কাহিনী (9 পয়েন্ট)
1 উত্তর

294,027 টি প্রশ্ন

380,643 টি উত্তর

115,079 টি মন্তব্য

161,473 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...