বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
200 জন দেখেছেন
"ফল" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,347 পয়েন্ট)
আপনি এটি ঠাণ্ডা পানির সাথে ব্যবহার করবেন। এতে ভাল ফল পাবেন।ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (187 পয়েন্ট)

আপনি যদি ওজন কমানোর জন্য এটি খেতে চান তাহলে এই পদ্ধতি অনুসরণ করতে পারেনঃ   অর্ধেকটি পাকা বাতি লেবুর রস নিন। এর সাথে এক চা চামচ আপেল সাইডার ভিনেগার যোগ করুন একটি সিরামিকের মগে (ধাতব কিছু ব্যবহার করবেন না) । এবার মগটির ৩/৪ অংশ ফুটন্ত গরম পানি দিয়ে ভরে নিন। তারপর প্রয়োজন মত সাধারণ তাপমাত্রার পানি যোগ করুন। পানীয়টি কুসুম কুসুম গরম থাকবে। এবার এই পানীয়টি সকালে খালি পেটে পানি করে ফেলুন। হ্যাঁ, একদম খালি পেটে। কোন খাবার বা পানীয় খাওয়ার আগে। আর পাকা বা বাতি লেবুর রসটাই ব্যবহার করবেন, নতুবা তীব্র এসিডিটি হতে পারে। আপনি চাইলে যোগ করতে পারেন এক চামচ অরগানিক মধু। কৃত্রিম মধু যোগ করে কোন লাভ নেই। আপেল সাইডার ভিনেগার যে কোন সুপার শপে কিনতে পারবেন। মন খারাপ? তাহলে যোগ করুন এক চা চামচ দারুচিনি পাউডার। মন ভালো হয়ে যাবে। তাছাড়া মধু ও দারচিনি এই পানীয়কে একদিকে যেমন মজাদার করে তুলবে। অন্যদিকে বৃদ্ধি করবে এর কার্যকারিতা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
09 জানুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন এবাদুললাহ (11 পয়েন্ট)
2 টি উত্তর
15 নভেম্বর 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুহাম্মদ হাশেম (96 পয়েন্ট)

330,919 টি প্রশ্ন

421,660 টি উত্তর

130,952 টি মন্তব্য

180,927 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...