48 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
বন্ধ করেছেন
আমার বন্ধুর সাথে আমি প্রায় প্রতিদিনই ফোনে কথা বলতাম।কিন্তু কয়েকদিন আগে থেকেই সে আমার কোন হোয়াটসঅ্যাপের ম্যাসেজ আর ফোনের উত্তর দিচ্ছে না।তার সাথে ফোনে কথা বলার সময় তাকে খুব ভাল আর ভদ্র ছেলে মনে হতো কিন্তু সে যে এতো জঘন্য আর খারাপ ব্যক্তি হবে তা কল্পনাও করতে পারছি না।আমার তার সাথে কী আর কোন যোগাযোগ রাখা উচিত?বড় ভাইয়ারা একটু বলেন আমার কী করা উচিত.....কারণ আমি ২০ বছরে কখনোই কারো কাছ থেকে এরকম ব্যবহার পাই নি.......বিশেষ করে এরকম জঘন্য ব্যবহার......বিঃদ্রঃসে আমার তেমন কোন কাছের বন্ধু নয়।সে আমার কলেজের এক বন্ধু।          
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর দেওয়া হয়েছে।
করেছেন (8 পয়েন্ট)
সবাইকে অনেক ধন্যবাদ উত্তর দেওয়ার জন্য।   

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (615 পয়েন্ট)
আপনি যেহেতু আপনার দিক থেকে তার সাথে কথা বলার চেষ্টা করেছেন কিন্তু সে রেসপন্স করেনি বা আপনার সাথে খারাপ ব্যাবহার করেছে তাই আর তাকে মেসেস না দেয়াই ঠিক।
সম্পর্ক টিকিয়ে রাখতে দুজনকেই এগিয়ে আসতে হয়। তাই সে আপনার সাথে সম্পর্ক রাখতে চাইলে অবশ্যই সে নিজেই আপনার সাথে কথা বলবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,090 পয়েন্ট)
যারা খারাপ ব্যবহার করে। যারা খারাপ ব্যাক্তি তাদের থেকে দুরে থাকাই ভাল। আপনি তার সাথে যোগাযোগ করা বন্ধ করে দিন। এসব মানুষের সাথে কথা না বলাই বুদ্ধিমানের কাজ। এতেই আপনার ভাল হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (134 পয়েন্ট)
আমার মনে হয় ব্যাপারটি নিয়ে  মাথা না ঘামানোই ভালো। যেহেতু সে আপনার কাছের বন্ধু নয়। আর যদি আপনার কোনো ভুলের কারণে এমন হয়ে থাকে তাহলে sorry  বলে নিতে পারেন 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (185 পয়েন্ট)

কি দরকার তার সাথে যোগাযোগ করার যদি সে রেসপন্স না করে।

কাউকে অতিরিক্ত পাত্তা দেয়া উচিত না। আপনি আপনার মতো চলুন, যা ইচ্ছা হয় তাই করুন। শুধু খেয়াল রাখবেন যাতে কারো ক্ষতি না হয়।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (967 পয়েন্ট)
যে আপনার সাথে এরকম দুব্যবহার করছে তার কাছ থেকে ভবিষ্যতে আরও খারাপ ব্যবহারই পেতে পারেন। তাই তার সাথে সম্পকটা না রাখাই ভালো। যদিও কলেজজীবনের বন্ধু, তাকে ছাড়া মানিয়ে নিতে হয়তো কষ্ট হবে। তবু মনকে বোঝান যে আপনি তাকে বন্ধু ভাবলেও সে আপনাকে বন্ধু ভাবেনি। একদিন সব ঠিক হয়ে যাবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
28 ডিসেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাদা ভূত (51 পয়েন্ট)
1 উত্তর
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (6 পয়েন্ট)
1 উত্তর

288,515 টি প্রশ্ন

373,856 টি উত্তর

113,089 টি মন্তব্য

157,051 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...