70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
বন্ধ করেছেন
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর দেওয়া হয়েছে।

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,595 পয়েন্ট)
আপনি থাকে ভালো করে বুঝিয়ে বলুন যে আপনি থাকে ভালোবাসেন। বিভিন্ন ভাবে থাকে বুঝান তার পিচনে বিভিন্ন ভাবে সময় দিন। তারপরেও যদি বুঝতে পারেন সে আপনাকে ভালোবাসে না। সে মেয়েটি যখন আপনাকে ভালোবাসে না তাই তার পিছনে সময় অপচয় করে লাভ নাই! তবে আপনি সেই ভাবে চেষ্টা করেন যেভাবে করলে সে বশীকরণ হবে!
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7 পয়েন্ট)
কিছু করার নাই ভাই..

জোড় করে তো ভালবাসা পাওয়া যায় না. 

তাই আপনার উচিৎ তার পিছনে ওযথা সময় নষ্ট না করা..
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (919 পয়েন্ট)
আপনি যাকে ভালোবাসেন সে যদি আপনাকে ভালো না বাসে তাহলে কিছু করার নেই। শুধু আপনি তাকে ভালোবাসলেই হবে না, তাকেও আপনাকে ভালোবাসতে হবে। আপনি তাকে বোঝান যে আপনি তাকে খুব করে ভালোবাসেন। তাকে আপনাকে ভালো লাগাতে চেষ্টা করেন। মেয়েটি যদি এরপরও আপনাকে ভালো না বাসে তাহলে আপনি তাকে ভুলে যান। এরপরও আপনি তাকে ভালোবেসে গেলে আপনার মূল্যবান সময় নষ্ট ছাড়া কিছুই হবে না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (9 পয়েন্ট)
হয়তো তার মনে অন্য কেউ আছে তার জন্য আপনাকে ভালবাসছেনা | হয়তো তার কোনো বাধা বা আপত্তি আছে যার জন্য আপনাকে ভালবাসতে পারছেনা | তবুও আপনি তাকে বুঝতে চেষ্টা করুন যে আপনি তাকে সত্যিকারের ভালবাসেন | বুঝেও যদি রাজি না হয় তাকে তার মতো থাকতে দেন
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,078 পয়েন্ট)
আপনি তাকে ভালবাসেন কিন্তু সে আপনাকে ভালবাসে না। তাহলে সেটা প্রকৃত ভালবাসা না। ভালবাসা দুজনের মধ্যে হতে হয়। আপনি তাকে বুঝিয়ে রাজি করাতে পারেন কিনা তা চেষ্টা করুন। সফল না হলে তাকে ভুলে যাওয়ার চেষ্টা করুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,239 টি প্রশ্ন

373,539 টি উত্তর

112,983 টি মন্তব্য

156,847 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...