40 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
প্রসাব ইনফেকশনের পর দীর্ঘ দিন হলুদ ও হালকা হলুদ প্রসাব হচ্ছে এবং একটু হাটা-চলায় বেশ ক্লান্তি লাগছে এবং প্রচুর ঘুম হচ্ছে, কোন সমাধান আছে কি? মাঝে মাঝে মাথা ব্যথা অনুভব হয় এবং শরীর দূর্বল অনুভব করি!

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,149 পয়েন্ট)

আপনি "অ্যালকুলি বুযূরী" সিরাপটি খেয়ে দেখতে পারেন ।প্রশাবের পর জ্বালা-যন্ত্রণা,শরীর দুর্বল,হলুদ প্রশাব ইত্যাদি প্রতিরোধে সিরাপটি চমৎকার কার্যকরী।
,,,,,সেবনবিধি ঔষধের প্যাকেটে লেখা আছে অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (130 পয়েন্ট)
আপনি নিয়মিত গোসল করবেন।যেন একদিনও বাদ না যায়।আর পুষ্টিকর খাবার খাবেন।যথাসম্ভব ফল খাবেন।শাকসবজি খাবেন প্রচুর।আর যদি সম্ভব হয় দুধ খাবেন।আর মনে রাখবেন,বিকালে ঘুরবেন সুন্দর পরিবেশে যেখানে বাতাস বয়ে যায়।আর রাত্রে পরিমিত ঘুমাবেন।আর সুস্থ না হলে ডাক্তারের পরামর্শ নিবেন।ইনশাআল্লাহ্ সব ঠিক হবে,দোয়া করি।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,239 টি প্রশ্ন

373,538 টি উত্তর

112,983 টি মন্তব্য

156,847 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...