43 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
৬ বছরের সম্পর্কে এখন ফাটল ধরছে, সে আমায় এভয়েড করে, আমার কোনো মূল্য ই তার কাছে নাই, কিন্তু আমার তাকেই চাই, এমতবস্থায় আমি কি করবো? 

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,242 পয়েন্ট)

সম্পর্ক ফাটল ধরবেই। কেনানা যখন ভুল বুঝাবুঝি আছে তখন ফাটলও আছে।আপনাদের সম্পর্ক যেহেতু অনেকদিনের অতএব, আমার মনেহয় আপনাদের নিজেদের মধ্যে বুঝাবুঝি করে নেওয়াই ভালো। যদি বলেন শুনতে চাইছে না। আমার কথা এভয়েড করছে তবে তাকে একটা উপহার দিয়ে কাছে ডাকতে পারেন।


যে যদি কোন ভাবেই আপনাকে না ভালো বাসে বা একেবারেই কথা না শুনে তবে বুঝে নিতে হবে। তার সাথে আপনার সম্পর্ক আর রাখা যাবে না। কেননা-  ভালোবাসা একজনের ভালোলাগাতে হয় না। আর সে যদি ভালো না বাসে তবে এর পেছনে অনেক কারণ থাকতে পারে। যাই হোক সেক্ষেত্রে কারণটা খুঁজুন ও অপসারণ করার চেষ্টা করুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,595 পয়েন্ট)
সে মেয়েটি যখন আপনাকে ভালোবাসে না তাই তার পিছনে সময় অপচয় করে লাভ নাই। আপনি থাকে ভুলে যাবার চেষ্টা করুন । নতুন ভাবে জীবন গড়ার চেষ্টা করুন। নিজের পরিবার কে ভালোবাসেন নিজে কে ভালোবাসেন । দেখুন মানুষের মন আকাশের রং কেউ হচ্ছে করে চলে গেলে ভালো করে বুঝিয়ে বললেও যদি না বুঝে তাহলে আপনিও থাকে ভুলে যাবার চেষ্টা করুন। যখন মায়া বাড়িয়ে লাভ হয় না তখন মায়া কাটাতে শিখতে হয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,666 পয়েন্ট)
ভালোবাসা হলো দুজনের মনের মিল। আপনি তাকে ভালোভাবে বুঝিয়ে বলতে পারেন। তারপরেও সমাধান না হতে তাকে ভুলে যাওয়ার চেষ্টা করুন। নতুন ভাবে জীবন গড়ার চেষ্টা করুন। নিজের পরিবার কে ভালোবাসেন নিজে কে ভালোবাসেন। নিজের ক্যারিয়ার সম্পর্কে চিন্তা করুন। পরিবারের সাথে থাকুন। পরিবারের সঙ্গ দিন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,078 পয়েন্ট)
আপনাকে সে যদি মন দিয়ে ভালবেসে থাকে তাহলে সেও আপনাকে ভৃলতে পারবে না। কি কারনে ফাটল ধরল? যদি ভুলটা আপনার হয় তাহলে ক্ষমা চেয়ে সম্পর্কটা আবার চালু করার চেষ্টা করুর।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,239 টি প্রশ্ন

373,538 টি উত্তর

112,983 টি মন্তব্য

156,847 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...