73 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত
একটা মেয়ে বলতেছে তার বফ আছে, অথচ আসলে তার কোনো বফই নাই, এখন কীভাবে তার মুখ থেকে বের করা যাবে যে তার বফ নাই?

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (616 পয়েন্ট)
সে যদি স্বিকার না করে তাহলে জোর করে বলানো সম্ভব না। এক্ষেত্রে আপনি মেয়েটির সাথে ভালো সম্পর্ক গড়ে তুলে তার মুখ থেকে আসল কথা শুনতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,242 পয়েন্ট)

সে আপনাকে বলতে চাচ্ছে না। এটার অনেক কারণ হতে পারে-

  • সে আপনাকে দেখছে।তার বফ এর কথা বললে আপনি তাকে ছেড়ে যান কি না।
  • সে চায় না আপনি তার সাথে থাকুন বা প্রেম করুন।
  • সে আপনাকে নিয়ে মজা করছে।
  • সে তার পরিবারের চাপে পরে মিথ্যা বলতে পারে।

আপনি যদি পারেন তবে একটা কাজ করতে পারেন -
আপনি তাকে নিজের কাছে ডাকুন। তাকে আপনার মনের সব কথা বলে দেখুন। এবং তাকে কিছু গিফট দিতে পারেন। এতে তার মন গললেও গলতে পারে। আবার তাকে রাজি করিয়ে কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। দেখবেন সে সত্যিটা বলছে।

আর হ্যা রাজি হলে। অর্থাৎ আপনার সাথে আবার মিথ্যা বললে তাকে ভুলে যাওয়াই বুদ্ধিমানের কাজ। যাই হোক ভুলে যাওয়া অনেক কঠিন কাজ তাকে আবারো বুঝাতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,595 পয়েন্ট)
হয়ত আসলেই মেয়েটির BF আছে। আর কারো যদি bf থাকে তাহলে সে ইচ্ছে না করে বললে কোনো ভাবেই থাকে স্বীকার করানো সম্ভব না। যে যদি কোন ভাবেই আপনাকে না ভালো বাসে বা একেবারেই কথা না শুনে তবে বুঝে নিতে হবে। তার সাথে আপনার সম্পর্ক আর রাখা যাবে না। কেননা- ভালোবাসা একজনের ভালোলাগাতে হয় না। আর সে যদি ভালো না বাসে তবে এর পেছনে অনেক কারণ থাকতে পারে। যাই হোক সেক্ষেত্রে কারণটা খুঁজুন ও অপসারণ করার চেষ্টা করুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,666 পয়েন্ট)
সে বিভিন্ন কারণে এরকম মিথ্যা কথা বলতে পারে। আপনি তার সাথে তার সাথে মেলামেশা করুন, এর ফলে সংকোচতা দূর হবে। তার সাথে কথা বলুন। তাকে সাহায্য করুন এবং তাকে নিয়ে প্রশংসা করুন। তার সঙ্গ দিন। এরপর তাকে তার মনের কথা বলানোর চেষ্টা করুন। ভালোবাসা একজনের ভালোলাগাতে হয় না। আর সে যদি ভালো না বাসে তবে এর পেছনে অনেক কারণ থাকতে পারে। যাই হোক সেক্ষেত্রে কারণটা খুঁজুন। কারণ খোঁজে সমাধান করুন। আশা বুঝতে পেরেছেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,239 টি প্রশ্ন

373,538 টি উত্তর

112,983 টি মন্তব্য

156,847 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...