বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (7 পয়েন্ট)

কয়কদিন পর আমি বিয়ে করছি..

আমি তাড়াতাড়ি বাচ্চা নিতে চাচ্ছি..
কখন সহবাস করলে বাচ্চা হওয়ার সম্ভবনা আছে..
এবং সহবাস করার পর কি কোন ওষধ খাওয়াতে হবে...

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,647 পয়েন্ট)

যেহেতু এখন আপনি বাচ্চা নিতে চাচ্ছেন সে ক্ষেত্রে আপনার স্ত্রীর মাসিক শেষ হওয়ার ২/৩ দিন পর অর্থাৎ মাসিকের ৯তম দিন থেকে সহবাস করবেন ২০/২১ তম দিন পর্যন্ত এবং যোনির গভীরে বীর্যপাত করবেন  তাহলেই গর্ভবতী হওয়ার সম্ভাবনা থাকবে। আর বাচ্চা নিতে চাইলে কোন ধরনের ঔষধ বা পিল খাওয়াতে হবে না।


আপনার স্ত্রীর মাসিক শেষ হওয়ার অর্থাৎ যে দিন মাসিক শেষ হবে তার ২/৩ দিন পর থেকে টানা ৬/৭ দিন সহবাস করবেন এবং যোনির গভীরে বীর্যপাত করবেন।  তবে এ সময় আপনাকে স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার খেতে হবে প্রতিদিন ২ টি করে সিদ্ধডিম খাবেন ও রাতে  হালকা গরম দুধ দিয়ে রসুনের দুই টি কোয়া চিবিয়ে বা কুচি কুচি করে কেটে  গিলে খাবেন।

করেছেন (7 পয়েন্ট)
বাচ্চা নেওয়ার জন্য এত বার সহবাস করতে হবে..??

এক বার করলে কি বাচ্চা হবে না..??
করেছেন (10,647 পয়েন্ট)
হ্যা অবশ্যই একবার সহবাস করলেই প্রেগন্যান্ট হওয়ার সম্ভাব হয় তবে নিশ্চিত নয়। এছাড়াও সঠিক সময়েই সহবাস  করতে হবে। আমি যে দিন গুলোতে সহবাস করতে বলেছি আপনি শুধু ঐ দিন গুলোতে সহবাস করবেন যদি আপনার স্ত্রীর মাসিক নিয়মিত হতে থাকে। কেনো না এই সময়ের মধ্যে নারীদের ডিম্বপাত হয় ফলে সহবাস করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা বেশি। তবে আপনি প্রতিদিন সহবাস না করে একদিন পর পর সহবাস  করতে পারেন শুধু মাসিকের ৯ম দিন থেকে ২০/২১ তম  দিন পর্যন্ত একদিন পর পর সহবাস করতে পারেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
26 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন S.h.Babu.chowdury (37 পয়েন্ট)
1 উত্তর
28 অগাস্ট 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন SABBIR RIMU (1 পয়েন্ট )
1 উত্তর

294,099 টি প্রশ্ন

380,719 টি উত্তর

115,103 টি মন্তব্য

161,516 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...