বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
50 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত

বিস্ময়ে আমি একটা খুব খারাপ কাজ করে ফেলেছি। যা একেবারেই ন্যায়নিষ্ঠ নয় বলে আমি মনে করি। এখন নিজের প্রতি অনেক ক্রোধের জন্ম হয়। এছাড়াও, অনেক মানুষের কাছে আমি লজ্জিত অনুভব করি। যার কারণে, বিস্ময়ে আর আসতে মন চায় না। কী করলে আমি এখন আগের দিকে ফিরে আসতে পারবো? আর, কী করলে আমি আবার আমার কার্যক্রম ভালোভাবে করতে সক্ষম হবো?


কিছুই বুঝে উঠতে পারছি না। দয়া করে পরামর্শ দিন।
করেছেন (7,716 পয়েন্ট)
খারাপ কাজটা কি? আমার ধারণা আপনি একাধিক আইডি খুলে প্রশ্ন করে নিজেই উত্তর দিয়েছেন! ধারণা ভুল হলে ক্ষমা করবেন।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (7,716 পয়েন্ট)
খুশি না থাকলেও অন্যকে খুশি করার মাঝে শান্তি পাওয়া যায়। বিস্ময়ের সাবাইকে সুন্দর সুন্দর উত্তর দিন। তাহলে উক্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আজকের আপনার মানসিক পরিস্থিতি আগামীতে আপনার জন্য যেন কাল না হয়ে দাঁড়ায় এমন কাজ করুন৷ অর্থাৎ মানসিক অবস্থা যাই হোক অন্যের সাথে ভালো ব্যাবহার করবেন দেখাবেন এবং সবার প্রশ্নে মানসম্মত উত্তর দিবেন দেখবেন সব ঠিক হয়েগেছে। যাই হোক এমন সময় চিন্তা-ভাবনা করে কাজ করা যায় না। মস্তিষ্ক একদমই চলে না তবুও চালাতে হবে সুন্দর ভবিষ্যতের জন্যে। যাতে ভবিষ্যৎে আপনার এই উত্তর আপনাকে শক্তি যোগাতে পারে।
0 টি পছন্দ
করেছেন (2,517 পয়েন্ট)
প্রিয় সদস্য, ভুল সবাই কম বেশি করে থাকে। কিন্তু আপনি কোন ধরনের ভুল করেছেন সেটা বলেন নি। যাইহোক, আপনি যে ধরনের ভুল করেন না কেন। আপনি যদি নিজের ভুল বুঝতে পারেন তাহলে সেটা ক্ষমা যোগ্য। এখানে ভালো মানের প্রশ্ন করা ও উত্তরে দেওয়ার মাধ্যমেই ভুলের মাশুল দেওয়া সম্ভব। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ...

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
0 টি উত্তর
07 অগাস্ট "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোহান আলী খান (11 পয়েন্ট)
2 টি উত্তর

342,815 টি প্রশ্ন

435,891 টি উত্তর

136,350 টি মন্তব্য

184,723 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...