user-avatar

সময়

সময়

সময় এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 813.96k বার দেখা হয়েছে
জিজ্ঞাসা করেছেন 44 টি প্রশ্ন দেখা হয়েছে 48.18k বার
দিয়েছেন 642 টি উত্তর দেখা হয়েছে 765.78k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য

সুরক্ষা?

সময়
Feb 3, 02:08 PM
শুক্রাণু যেকোনো ভাবে ডিম্বাণু পর্যন্ত পৌঁছে নিষিক্ত করলেই গর্ভ সঞ্চার হয় এক্ষেত্রে পুরুষাঙ্গ স্ত্রী যৌনাঙ্গের ভিতরে প্রবেশ বাধ‍্যতামূলক নয়। আপনার ক্ষেত্রে বোঝা যাচ্ছে আপনার স্বামী কিছুক্ষণ দেরি করে পরবর্তীতে আঙ্গুল প্রবেশ করিয়েছেন এবং বীর্য যেহেতু থকথকে ছিলনা, এক্ষেত্রে গর্ভ সঞ্চার হবার সম্ভাবনা কম। তবে একদম শতভাগ নিশ্চিত করা যায় না। আপনি কিছু দিন অপেক্ষা করুন তারপর লেডি চেক দিয়ে পরীক্ষা করে দেখতে পারবেন।
আপনি পানি বেশি গরম করে নেয়ায় এমন টা হয়েছে। কোন লোশন বা ক্রীম না লাগিয়ে সম্ভব হলে আপনি খাঁটি মধু সংগ্রহ করে মুখে হালকা ম্যাসাজ করে লাগান। এতে আপনার ত্বক দ্রুত সেরে ওঠবে এবং উজ্জ্বলতা বাড়বে।
আপনি সঠিক সময়ে পিল খেয়েছেন। যেহেতু ইমার্জেন্সি পিল খেয়েছেন তার পার্শ্বপ্রতিক্রিয়া স্বরুপ মাসিকের তারিখ পরিবর্তন হয়েছে, দুশ্চিন্তাগ্রস্ত হবেন না। কিছু দিন অপেক্ষা করুন, মাসিক শুরু হবে। এসব পরিস্থিতি এড়াতে স্বল্প মাত্রার পিল বা কনডম ব্যবহার করতে পারেন।
অশ্বগন্ধার গুঁড়ো সবচেয়ে ভালো কাজ করে গরম দুধ ও মধু মিশিয়ে খেলে। আপনি বড়ি বানিয়ে কয়েক দিন খেয়ে দেখুন, কাজ না করলে বর্ণিত উপায়ে খান, খুব ভালো উপকার পাবেন।
আপনি একজন মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।
আপনি ছেলে বন্ধুদের জন্য লেদারের মানিব্যাগ ও মেয়ে বন্ধুদের জন্য লেদারের হাত ব‍্যাগ দিতে পারেন।
হস্তমৈথুন আপনার যে ক্ষতি করে প্রাথমিক ভাবে আপনি হয়তো তা তেমন করে বুঝতে পারবেন না। হস্তমৈথুনের সবচেয়ে বড় কুফল হচ্ছে এটি পুরুষের যৌনতার উপর মানসিক প্রভাব বিস্তার করে। আপনি নিজের অজান্তেই শিখে ফেলবেন কিভাবে দ্রুত বীর্যপাত করাতে হয় পরবর্তীতে যা আপনার বৈবাহিক সম্পর্কের সুখ নষ্টের মূল কারণ হয়ে দাঁড়ায়। এছাড়াও ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও কিন্তু এটা নিষিদ্ধ। কাজেই এখন যদিও আপনার স্বাস্থ্যের উপর তেমন কিছু প্রভাব লক্ষণীয় হয়নি তার পর ও আপনার ওজন ঠিক বর্ডার লাইনে আছে। আপনি পুষ্টিকর খাবার খান, ব‍্যয়াম করুন নিয়মিত এবং হস্তমৈথুন থেকে বিরত থাকুন।

মুনাফিক এর তিন টি আলামতের মধ্যে একটি হচ্ছে সে যখন ওয়াদা করবে তা ভঙ্গ করবে।


حَدَّثَنَا سُلَيْمَانُ أَبُو الرَّبِيعِ، قَالَ حَدَّثَنَا إِسْمَاعِيلُ بْنُ جَعْفَرٍ، قَالَ حَدَّثَنَا نَافِعُ بْنُ مَالِكِ بْنِ أَبِي عَامِرٍ أَبُو سُهَيْلٍ، عَنْ أَبِيهِ، عَنْ أَبِي هُرَيْرَةَ، عَنِ النَّبِيِّ صلى الله عليه وسلم قَالَ ‏ "‏ آيَةُ الْمُنَافِقِ ثَلاَثٌ إِذَا حَدَّثَ كَذَبَ، وَإِذَا وَعَدَ أَخْلَفَ، وَإِذَا اؤْتُمِنَ خَانَ

আবূ হুরাইরা (রাঃ)

আল্লাহর রসূল (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) বলেছেন, মুনাফিকের চিহ্ন তিনটিঃ 
১. যখন কথা বলে মিথ্যা বলে; 
২. যখন অঙ্গীকার করে ভঙ্গ করে এবং 
৩. আমানত রাখা হলে খিয়ানত করে।

(২৬৮২,২৭৪৯,৬০৯৫; মুসলিম ১/২৫ হাঃ ৫৯, আহমাদ ৯১৬২) (আধুনিক প্রকাশনীঃ ৩২, ইসলামী ফাউন্ডেশনঃ ৩২)

সহিহ বুখারী, হাদিস নং ৩৩
হাদিসের মান: সহিহ হাদিস
Source: ihadis.com
যে প্রেম গুলো শরীর নির্ভর সেগুলোই টিকে না। বর্তমানে প্রেমের নামে যা চলছে তা কোন ভাবেই সত্যিকারের ভালোবাসা নয়। এক্ষেত্রে বয়স নয় বরং মানসিকতাই দায়ী। তবে সমবয়সী প্রেম গুলো যেহেতু খুব বেশি শারীরিক হয়ে যায় খুব সহজেই, পরবর্তীতে তা আর স্থায়ী হচ্ছে না। সত্যিকারের ভালোবাসা কিন্তু বয়স মানে না।

শুষ্ক তক?

সময়
Feb 2, 10:29 AM
আপনি অলিভ অয়েল ব্যবহার করুন এতে আপনার ত্বক শুষ্ক থাকবে না আর এবং এটি ব্যবহার ও সহজ।
বিস্ময় এর যৌন বিভাগের অধিকাংশ প্রশ্নই আসে বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক ও তার পর মাসিক না হওয়া বিষয়ে।কেউ কেউ আবার সরাসরি প্রশ্ন করছেন যেহেতু তারা বাচ্চা চাননা, কিভাবে এর থেকে মুক্তি পেতে পারেন বা বাচ্চা নষ্ট করতে পারবে।  আমার প্রশ্ন হচ্ছে সমাজের অজাচার অনাচার এর মাধ্যমে ফুটে ওঠছে না? বিস্ময় পরিবার কি এদের বিরুদ্ধে কিছু করতে পারে না?
প্রশ্নকর্তা প্রশ্ন করার পর আমি উত্তর দিলাম, প্রশ্নকর্তা পছন্দ করে উত্তরটি সর্বোত্তম নির্বাাচিত করলেন, আরেক জন সতর্ক দিয়ে বললেন উত্তর সম্পাদনা করতে এবং তিনি সর্বোত্তম উঠিয়ে দিলেন। কারণ কি হতে পারে?  প্রশ্নকারীর চেয়ে ও কি অন্য কেউ প্রশ্ন সম্পর্কে বেশি বুঝতে পারে? 
বাচ্চাদের দুষ্টুমিতে কি উপায়ে ধৈর্য ধারণ করে শিখানো যায়? সাধারন দুষ্টুমি নয় অত্যন্ত ভয়ানক দুষ্টু বাচ্চা।
সালাতে রুকুতে যাওআর আগে এবং রুকু থেকে ওঠার পর হাত ওঠানোর হাদিস গুলো বিশেষ করে বুখারী মুসলিম এর হাদীস নাম্বার (৬৯১-৭০০) ও (৭৪১-৭৫০) এর ব্যাখ্যা করবেন? 
বাংলাদেশ থেকে ইউটিউব এর মাধ্যমে উপার্জন সম্ভব কীভাবে? Your region এ বাংলাদেশ নেই। তাহলে কিভাবে পিন পাওয়া যায়? 
উপযুক্ত প্রমান সহ এমন কিছু আমলের কথা জানাবেন যেগুলো দিয়ে আল্লাহর কাছে আদরনীয় হওয়া যায়? 
লাল তিলে ভরে যাচ্ছে সারা শরীর। এখন কি করনীয়?