user-avatar

Mohashin Ali Bijoy

◯ মহাসিনঅালী

আমার ল্যাপটপ চালু করলে একটি ডায়ালগ বক্স আসে কেন ? সমস্যাটি ৩/৪ মাস পূর্বে শুরু হয়েছে। আমি উইন্ডোজ ৭ ব্যবহার করি এই সমস্যাটি সমাধানের জন্য উইন্ডোজ দিয়ে ও সমাধান পাইনি । আমাকে সঠিক উত্তর দিয়ে সাহায্য করুন প্লিজ।

vivo z5x এর বিডি মূল্য কত?

মহাসিনঅালী
Oct 29, 12:32 PM
ফোনটির বর্তমান দাম ১৯৯৯০ টাকা ৪ জিবি র্্যম ৬৪ জিবি ফোন মেমোরি তবে ৬ জিবি ৮ জিবি র্যামের এবং ১২৮ জিবি ফোন মেমোরির একটু দাম বেশি। ৫০০০ এম এ এইচ ব্যাটারী ওটিজি সাপোর্ট করে । ১৮ ওয়াট চার্জার । পিছনে ৩টি ক্যামেরা ১৬, ৮, ২ মেগাপিক্সেল । এন্ড্রোয়েড ৯ পাই ভার্সন । প্রসেসর অক্টাকোর ২.২ গিগাহার্য স্ন্যাপড্রাগন ৭১০ ।

vivo z5x -এ OTG সাপোর্ট করবে?

মহাসিনঅালী
Oct 29, 12:13 PM
হ্যাঁ ওটিজি সাপোর্ট করবে। 
আল্লাহ শব্দের কোন প্রতি শব্দ নেই।
আপনার ভয় পাবার কিছু নেই কারণ অনেকের বাচ্চা জন্ম হওয়ার ১ থেকে ১.৫ বছর পর মাসিক হয়ে থাকে । আপনার হয়তোবা সময় বেশি লাগবে।
হ্যাঁ সম্ভব তিন মাস পর পর জম্মবিরতিকরণ ইনজেকশন ব্যবহার করতে পারেন। 
অবশ্যই হাসাতে গেলে আপনার নিজের মজার মজার কাহিনী বলতে হবে তাছাড়া কথা গুলো ব্যাঙ্গ করে বলতে হবে তবেই আপনি সফল হবেন।
না কোন সমস্যা হয়নি।

কানের সমস্যা plz উত্তর দিন!!!?

মহাসিনঅালী
Oct 17, 03:14 PM
হ্যাঁ ভাই সমস্যা হবে যদি কোন সমস্যা ধরতে পারে। 
আপনাকে অতিরিক্ত তৈলাক্ত খাবার বাদ দিতে হবে এবং ধুলাবালি থেকে সাবধান থাকতে হবে। কোন প্রসাধনী ব্যবহার করা যাবে না।
আপনি যেমন খুশী নাম রাখতে পারেন। তবে নামের অর্থ যেন ভাল হয় । আর হ্যাঁ আপনি ঐ নামের আগে মোঃ দিতে পারেন তাতে ভালো লাগবে। রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন তোমরা বাচ্চাদের হারব এবং মুবরাহ এই  দুটি নাম বাদে রেখ।

আমার মতে আপনার এই ওয়েবসাইটের  হেডলাইন কালার পিংক/গ্রীন/রেড এবং Closewe লেখাটি আরো বড় এবং হাইলাইটস করতে পারেন । প্রশ্নের কালার লাল হলে ভালো হত। আর উত্তরের কালার গ্রীন করলে ভালো হবে। Copyright 2019 ব্যবহার করতে পারেন। অন্যান্য সব ঠিকঠাক রয়েছে।

যোনির উপরে লাগলে কিছু হবে?

মহাসিনঅালী
Oct 17, 08:19 AM
কোন সমস্যা নেই তবে পরিস্কার থাকা উচিত।
মনিটর, সিপিইউ, কিবোর্ড, মাউস এবং ভোল্ট স্ট্যাবিলাইজার কিনতে হবে। যদি ব্রডব্যান্ড ইন্টারনেট চালান তবে রাউটার লাগবে আর যদি সিম এর দ্বারা ইন্টারনেট চালান তবে মডেম লাগবে।
আপনি কি এব্যাপারে থানায় মামলা বা জিডি করেছিলেন? যদি মামলা না করে থাকেন তবে এখুনি মামলা করুন । তারপর আশাকরি আপনি সঠিক বিচার পাবেন।

ল্যাপটপ মাদারবোর্ড?

মহাসিনঅালী
Oct 17, 07:41 AM
আমি চেঞ্জ করেছিলাম ভালো মানের মাদার বোর্ড হলে অবশ্যই বেশিদিন চলবে। অনেক মাদার বোর্ড এর গ্যারান্টি দেয় আপনি ভালো মাদার বোর্ড দেখে কিনুন।
সত্য প্রেম ভালোবাসা সম্পদের দিকে দেখে না । আপনি নিজেকে কখনো দূর্বল ভাববেন না সাহসী হোন। মেয়েরা সাধারণত লাজুক হয় আর খুব কম মেয়ে ছেলেকে প্রস্তাব দেয় । তাই উচিত আপনার যাকে ভালোলাগে তাকে সাহস করে প্রস্তাব দেন। প্রস্তাব সরাসরি দিতে যাবেন না আগে ভালো মন্দ জিগ্যেস করবেন এভাবে কিছুদিন পর প্রস্তাব দেন এতে কাজ হবে। অবশ্যই আপনি কাউকে না কাউকে পাবেন। 
আমি জানি না লোকেরা কেন আপনাকে পাগল বলে। তবে বলতে পারি আপনি সহজ সরল মানুষ এবং কেউ কিছু বললে রেগে যান । তাই হয়ত আপনাকে পাগল বলে।
ভালো মন্দ বুঝার জন্য কোন ঔষধের প্রয়োজন হয় না । ভালো মন্দ বুঝার জন্য সবার সাথে মিশতে হয় এবং যাচাই করতে হয়।
ভালো মন মানসিকতা থেকে দয়ার অনুভূতিটা আসে।
অনেক সময় পিল খাওয়ার নিয়মের গরমিল হলে এমনটি ঘটে থাকে। অথবা ঐ পিলের গুনগত মান খারাপ কিংবা ডেট ওভার  ছিল বলেই এমনটি হয়েছে।
আপনার লিঙ্গের উত্থান জনিত সমস্যার জন্য বিভিন্ন কারণ আছে যা পরীক্ষার মাধ্যমে জানতে পারবেন । মূলত একজন ভালো যৌন বিশেষজ্ঞ ডাক্তার এর দ্বারা পরীক্ষা-নীড়িক্ষা করে চিকিৎসা সেবা নিলে অল্প সময়ের মধ্যে সমাধান পাবেন।

"Link Short" কি? কি বুঝায়........?

মহাসিনঅালী
Oct 16, 03:15 PM

বৃহত্তর কোন লিংককে ছোট আকার দেওয়াই হচ্ছে সর্ট লিংক। উদাহরন- বৃহত্তর লিংক ঃঃ https://images.app.goo.gl/YKBxYr9bxW5ZHcQB9 ।

সর্ট লিংক ঃ https://suort.com/TfBTn । দুটি লিংক একই ওয়েবসাইটে নিয়ে যাবে । কিন্তু শুধু বড় আর ছোট এটুকুই পার্থক্য।

রহমান নামের অর্থ কী?

মহাসিনঅালী
Oct 16, 03:11 PM
রহমান শব্দের অর্থ দয়ালু।
আপনি যেমন করে ছবি আপলোড বা শেয়ার করেন তেমন করে স্ক্রিন সট আপলোড বা শেয়ার করলেই হবে। ছবি এবং স্ক্রিন সট একই জিনিস শুধু তফাৎ হচ্ছে ফরমেট আলাদা । যেমন ছবির ফরমেট জেপিজি হয় আর স্ক্রিন সটের ফরমেট পিএনজি হয় । 
মানুষ যে কাউকে নিয়ে আলোচনা সমালোচনা করে মজা পায় । আপনি সেটা পছন্দ না করেন তাহলে অবশ্যই আপনাকে তাদের এড়িয়ে চলতে হবে আর যদি পারেন কথাগুলো শুনে না রেগে নিজেকে শান্ত রাখুন কারণ আপনি যত রেগে যাবেন তত আপনাকে নিয়ে আলোচনা সমালোচনা করতে থাকবে তাই না রেগে গিয়ে শান্ত থাকুন।
ওয়ালটন দামের তুলনায় ডেল এবং এইচপির থেকে ভালো তবে যদি বলি দাম বেশি হলে ডেল এইচপির থেকে ভালো সার্ভিস দিচ্ছে। আমার মনেহয় আপনার সাধারণ কাজের জন্য ওয়ালটন ল্যাপটপ কিনতে পারেন কারণ কম দামে ভালো সুবিধা পাবেন।

জন্মনিবন্ধনের বয়স  সংশোধন ১০০ টাকা । আরো জানতে নিচের দিকে দেখুন।image