preview

বিপুলরায় (@বিপুলরায়)

হরকে পূর্ণ সংখ্যা দিয়ে গুণ করে, গুণফলের সঙ্গে লব যোগ করতে হবে। (হর ┤পূর্ণ সংখ্যা + লব)।

আমির খান সম্পর্কে কিছু তথ্য দিন ?

বিপুলরায়
Oct 14, 2019-এ প্রশ্ন করেছেন

হপ্তপয়কর কার রচনা ?

বিপুলরায়
Oct 14, 2019-এ প্রশ্ন করেছেন

ইন্টেল কোন দেশের কোম্পানি ?

বিপুলরায়
Oct 14, 2019-এ প্রশ্ন করেছেন

ইউরেনাস গ্রহ কে আবিষ্কার করেন ?

বিপুলরায়
Oct 14, 2019-এ প্রশ্ন করেছেন

কট বিহাইন্ড কোন খেলার সাথে জড়িত ?

বিপুলরায়
Oct 14, 2019-এ প্রশ্ন করেছেন

জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইকোনোমিক্স পড়াটাই সর্বোত্তম হবে বলে আমি মনে করি। আমাদের পড়াশুনার সিস্টেম টাই এরকম। আপনি যেই বিষয়েই পড়েন না কেনো সরকারী চাকুরিতে সকল বিষয়ের মান একই রকম। তাই টাকা খরচ না করে জাতীয়তে পড়ে সরকারী চাকুরীর প্রস্তুতি নিন।

ঔপনিবেশিক শাসন কাকে বলে ?

বিপুলরায়
Sep 6, 2019-এ উত্তর দিয়েছেন

এক দেশের মানুষ অন্য দেশের ওপর শাসন কর্তৃত্ব প্রতিষ্ঠা করলে তাকে ঔপনিবেশিক শাসন বলে।

সাধারণত কোনো বিদেশি শক্তি কোনো দেশ দখল করে শাসন প্রতিষ্ঠা করলেই তাকে ঔপনিবেশিক শাসন বলা যায় না, ঔপনিবেশিক শাসনের বৈশিষ্ট্য হচ্ছে দখলদার শক্তি চিরস্থায়ীভাবে শাসন প্রতিষ্ঠা করতে আসে না। তারা জানে একদিন তাদের এই শাসন গুটিয়ে নিজ দেশে ফিরে যেতে হবে। তবে যত দিন শাসক হিসেবে থাকবে তত দিন সেই দেশের ধন-সম্পদ নিজ দেশে পাচার করবে। তারপর যখন তাদের শাসনের বিরুদ্ধে স্থানীয় মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠবে বা অন্য কোনো কারণে অন্যের দেশ শাসন করা আর সুবিধাজনক মনে হবে না, তখন ফিরে যাবে নিজ দেশে। এভাবে অন্য কোনো দেশের ওপর কর্তৃত্ব প্রতিষ্ঠাকে ঔপনিবেশিক শাসন বলে।

মাথার চুল উঠা বন্ধ করব কি ভাবে...?

বিপুলরায়
Aug 3, 2019-এ উত্তর দিয়েছেন

একটা পেঁয়াজ নিয়ে একটু ব্লেণ্ড করে নিন।এরপর এটা থেকে চিপে রস বার করে নিন।এই রস স্ক্যাল্পে হালকা একটু ম্যাসাজ করে লাগান।দুঘণ্টা রেখে দিন।সব থেকে ভালো আগেরদিন রাতে লাগিয়ে সারারাত রেখে দিলে।তারপর পরের দিন শ্যাম্পু করে ফেলুন বা একটু পেঁয়াজ কেটে সেটাও স্ক্যাল্পে ঘষতে পারেন।এটা সপ্তাহে তিন থেকে চার দিন করুন। 

খুবই কার্যকরি এই পদ্ধতি।  চেষ্টা করে দেখতে পারেন। 

Norpill (Tablet) 1.5mg

Square Pharmaceuticals Ltd.

দৈহিক মিলনের ১২ ঘন্টার মধ্যেই খাওয়াতে হবে।  

বিশ্বের বৃহত্তম জলপ্রপাত কোনটি ?

বিপুলরায়
Aug 3, 2019-এ উত্তর দিয়েছেন
ভিক্টোরিয়া জলপ্রপাত

ভালো এর নাম বলুন ?

বিপুলরায়
Sep 22, 2018-এ উত্তর দিয়েছেন

 নিয়মিত পুষ্টিকর খাবার খেলে এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। সাধারণত আর কোনো কিছুরই দরকার পড়ে না।

এরপর ও কিছু জিনিস করে উপকৃত হতে পারেন :-

১। অতিরিক্ত ভারী প্যান্ট পরবেন না। আপনার টেস্টিকল ঠান্ডা রাখুন। লুঙ্গী, ট্রাউজার বা পাতলা জিন্স পরুন।

২। স্ট্রেস বা দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। 

৩। ধুমপান, মদ্যপান পরিহার করুন।ধূমপায়ী দের শুক্রাণু সংখ্যা অধূমপায়ীদের চেয়ে ২২% কম হয় ।

৪। ঘন ঘন বীর্যপাত (যৌন মিলন/হস্তমৈথুন) যাতে নাহয় সেদিকে খেয়াল রাখবেন।সেক্স বেশি করার চেষ্টা করুন হস্তমৈথুনের চেয়ে ।পারলে হস্তমৈথুন একেবারে বাদ দিন ।

৫। অস্বীকৃত মেডিসিন থেকে সাবধান থাকুন।

৬। প্রতিদিন ব্যায়াম করুন।পান করুন প্রচুর পানি ।২ লিটারের বেশি দিনে ।

৭। মাছ, মাংস, ডিম, ফল ও সবজি প্রচুর পরিমানে খাবেন। টুনা মাছ, মুরগি, লাল মাংস, কচি ছাগল বা ভেড়ার মাংস খান । এতে প্রচুর এমিনো এসিড থাকে যা testosterone(পু ¬রুষ হরমোন) লেভেল বাড়িয়ে দেয়।

৮। চীনাবাদাম,মধু,  আখরোট, সূর্যমুখী এবং কুমড়া বীজ শুক্রানুর সংখ্যা বৃদ্ধি করে বলে মনে করা হয়. বাদাম খানপ্রতিদিন । বাদামে জিঙ্ক এবং এমিনো এসিড প্রচুর পরিমানে থাকে । গমের আটা এবং বার্লি জিঙ্ক সরবরাহ করে । জিঙ্ক বীর্য উৎপাদনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে ।

৯। সোয়া-ভিত্তিক খাবার এবং উচ্চ শর্করা যুক্ত খাবার এড়িয়ে চলুন।

১০| টমেটো, তরমুজ, পেয়ারা, লাল মরিচ এবং বাতাবি লেবু(জাম্বুরা) প্রচুর পরিমানে খান । এতে লাইকোপিননামের এনজাইম থাকে যা বীর্যের পরিমান এবং ঘনত্ব বৃদ্ধি করে।

বাংলাদেশে ক্রিকেট প্লেয়ারদের বেতন কত?

বিপুলরায়
Sep 22, 2018-এ উত্তর দিয়েছেন

এ+’ ক্যাটাগরির খেলোয়াড়রা ৪ লাখ, ‘এ’ ক্যাটাগরির খেলোয়াড়রা ৩ লাখ, ‘বি’ ক্যাটাগরি ২ লাখ, ‘সি’ ক্যাটাগরি দেড় লাখ ও ‘ডি’ ক্যাটাগরির খেলোয়াড়রা ১ লাখ টাকা করে প্রতি মাসে বেতন পাবেন।

সে অনুযায়ী ‘এ+’ ক্যাটাগরির মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাশারফি বিন মুর্তজা ও তামিম ইকবাল ৪ লাখ টাকা করে বেতন পাবেন। তার সঙ্গে তিন সংস্করণের তিন অধিনায়ক মুশফিক, সাকিব ও মাশরাফি ২০ হাজার টাকা করে ইনসেনটিভ পাবেন। টেস্টের সহ-অধিনায়ক তামিম ইনসেনটিভ পাবেন ১০ হাজার টাকা। সেক্ষেত্রে মুশফিক, সাকিব ও মাশরাফির মাসিক বেতন হয়েছে মাসে ৪ লাখ ২০ হাজার টাকা। আর তামিমের ৪ লাখ ১০ হাজার টাকা।

‘এ’ ক্যাটাগরিতে থাকা একমাত্র খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ পাবেন ৩ লাখ টাকা। ‘বি’ ক্যাটাগরির ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান ও সৌম্য সরকার প্রত্যেকে পাবেন ২ লাখ টাকা করে।

‘সি’ ক্যাটাগরিতে থাকা রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকতরা পাবেন ১ লাখ ৫০ হাজার টাকা করে। আর ‘ডি’ ক্যাটাগরিতে থাকা তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি ও মেহেদী হাসান মিরাজরা প্রত্যেকে পাবেন মাসিক ১ লাখ টাকা করে।

কিভাবে পুরুষাঙ্গ বড় বানানো যায়?

বিপুলরায়
Sep 19, 2018-এ উত্তর দিয়েছেন

প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার এখন পর্যন্ত করা সম্ভব হয়নি। তবে এটা সত্য যে – বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার পেনিসের আকার পরিবর্তনের চেষ্টা করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষই লিঙ্গত্থান সমস্যাসহ নানবিধ যৌন জটিলতায় পতিত হচ্ছেন প্রতিনিয়ত।


মেয়েদের যোনিতে কয়টি পর্দা থাকে?

বিপুলরায়
Sep 19, 2018-এ উত্তর দিয়েছেন

মেয়েদের যোনিপথে একটি পাতলা পর্দা থাকে যা হাইমেন নামে পরিচিত। প্রথমবার সহবাসে এই পর্দা ছিঁড়ে যায় এবং তখন সামান্য রক্তপাত হতে পারে। কিন্তু অনেক ক্ষেত্রে সহবাস ছাড়াও এই পর্দা ছিঁড়ে যেতে পারে যেমন-

মাসিকে স্যানিটারি টেম্পুন ব্যবহার করলে
এক্সারসাইজ করলে
সাইকেল চালালে
ঘোড়ায় চড়লে
তখন প্রথমবার সহবাসে রক্তপাত হবে না।

ফানজিডাল এইচ সি এটা কি অ্যাণ্টিবায়োটিক মলম?

বিপুলরায়
Sep 19, 2018-এ উত্তর দিয়েছেন

এটি একটি এন্টিফাঙ্গাল ক্রীম, বিভিন্ন ধরনের চর্মরোগে এটি ডাক্তার সমস্যা অনুযায়ী পরামর্শ দিয়ে থাকেন। আপনি যেকোন ঔষধ ব্যাবহার করার পূর্বে ডাক্তারের পরামর্শ নিয়ে সঠিক নিয়মে ও সঠিক ডজে ঔষধ ব্যবহার করুন।

কাঁচুলি অর্থ কী?

বিপুলরায়
Sep 19, 2018-এ উত্তর দিয়েছেন
স্ত্রীলোকের বুকের আবরণ, স্তনাবরক বস্ত্র, বক্ষবাস

এডসেন্স এর ব্যাংক একাউন্ট পরিবর্তন করা যায়?

বিপুলরায়
Sep 19, 2018-এ উত্তর দিয়েছেন
হুম অবশ্যই যাবে । আপনার যদি এডসেন্স একাউন্ট এর সাথে ব্যাংক একাউন্ট এর নাম এক থাকে তাহলে হবে

দুবাইতে ১ কেজি স্বর্ণের দাম কত?

বিপুলরায়
Sep 18, 2018-এ উত্তর দিয়েছেন

দুবাই: প্রতি গ্রাম স্বর্ণের দাম (২৪ ক্যারাট) – 1 গ্রাম = 141.87 দেরহাম ( 3242.20 বাংলাদেশী টাকা )


১ ভরি - ১১.৬৫৪ গ্রাম


https://www.facebook.com/help/delete_account এই লিঙ্গক এ ক্লিক করে Permanently delete করুন ফেসবুক একাউন্ট

১) দাগ-ছোপ তুলতে সবচেয়ে বেশি কাজ দেয় অ্যালোভেরা। প্রতিদিন রাতে শুতে যাওয়ার আগে আন্ডারআর্ম, ঘাড়, কনুই, উরুর ভিতরের অংশ, হাঁটু ইত্যাদিতে ভাল করে মেখে নিন। কিছুক্ষণের মধ্যেই জেলটি শুকিয়ে যাবে। সারা রাত রেখে সকালে ধুয়ে ফেলুন। দু’একদিনের মধ্যেই পরিবর্তন চোখে পড়বে। 
২) একটি পাত্রে অল্প হলুদ, মধু অথবা টক দই আর এক কোয়া লেবুর রস মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। পেস্টটি গোসলের আগে আন্ডারআর্মে কিছুক্ষণ লাগিয়ে তার পরে ধুয়ে ফেলুন। রোজ না পারলেও সপ্তাহে দুই দিন করুন। 
৩) পাতলা করে আলু কেটে তার উপরে কয়েক ফোঁটা জল ফেলে ভিজিয়ে নিন। তার পরে সেটি ঘাড়, গলার ভাঁজ, আন্ডারআর্ম ও কনুইয়ে ঘষতে থাকুন। আলুর রস মৃতকোষ তুলতে সাহায্য করে।
৪) পাকা পেঁপে চটকে তার মধ্যে অল্প ময়দা মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। সপ্তাহে একদিন গোসলের আগে ঘাড়, হাত, গলা, কোমরের নীচের অংশ, নিতম্বের তলার দিক ও উরুর ভিতরের দিকে মেখে কিছুক্ষণ অপেক্ষা করুন। শুকিয়ে অল্প টান ধরলে ধুয়ে ফেলুন।
৫) উরুর ভিতরের অংশের কালো ছোপ দূর করতে ভাল কাজ দেয় চিনি, মধু ও লেবুর জলের মিশ্রণ। প্রতিদিন গোসলের আগে আঙুলে এই মিশ্রণটি নিয়ে উরুতে আস্তে আস্তে ঘষতে থাকুন ক্লকওয়াইজ ও অ্যান্টি-ক্লকওয়াইজ। এক একটি উরুতে অন্তত ৫ মিনিট।
৬) নিতম্বের ভাঁজে, উরু ও যৌনাঙ্গের মিলনস্থল বা কুঁচকিতে কালো ছোপ দূর করতে ভাল কাজ দেয় ওটস। শুকনো ওটসের দানার সঙ্গে দই ও মধু মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। তার পরে ওই অংশগুলিতে পেস্টটি দিয়ে স্ক্রাবিং করুন। সপ্তাহে অন্তত তিনদিন করুন।
৭) লিকোরিস এক্সট্রাক্ট অয়েল রয়েছে এমন স্ক্রাব বাজারে পাওয়া যায়। যাঁদের পেস্ট তৈরি করার সময় থাকে না সপ্তাহের ব্যস্ত দিনে তাঁরা এই স্ক্রাব সপ্তাহে দু’তিনবার ব্যবহার করুন নিম্নাঙ্গের গোপন ভাঁজগুলিতে। 
৮) দীর্ঘক্ষণ অন্তর্বাস পরে থাকলে মেয়েদের স্তনের নীচের অংশেও ঘাম ও মৃতকোষ জমে ছোপ পড়ে যায়। নিয়মিত গোসলের আগে সর-ময়দার পেস্ট লাগিয়ে আলতো করে ঘষতে হবে। একটু ঘষলেই দেখা যাবে ময়লা উঠছে। তাছাড়া সপ্তাহে দুই দিন অল্টারনেট করে উপরে দেওয়া চিন-মধুর মিশ্রণ ও ওটস পেস্ট লাগাতে থাকলে উঠে যাবে কালো ছোপ।

ফলিত বিজ্ঞান কী?

বিপুলরায়
Sep 17, 2018-এ উত্তর দিয়েছেন

জীববিজ্ঞান'র যে শাখায় জীব সংশ্লিষ্ট প্রায়োগিক বিষয়গুলো নিয়ে আলোচনা করা হয় সেই শাখাটিকে ফলিত জীববিজ্ঞান বলে ।  যেমনঃ চিকিৎসাবিজ্ঞান, কৃষিবিজ্ঞান, জীবপ্রযুক্তি ইত্যাদি 

ঘারের কালো দাগ দূর করার সঠিক উপায় কি?

বিপুলরায়
Sep 17, 2018-এ উত্তর দিয়েছেন

কাঠবাদাম

মজাদার কাঠবাদাম দূর করে দেবে ঘাড়ের কালো দাগ। আধা চা চামচ বাদামের গুঁড়ো, এক চা চামচ গুঁড়ো দুধ এবং এক চা চামচ মধু মিশিয়ে পেস্ট তৈরি করুন। এই প্যাকটি ঘাড়ে ব্যবহার করুন। আধা ঘণ্টা রাখুন। তারপর পানি দিয়ে ধুয়ে ফেলুন। এটি সপ্তাহে দুই থেকে চারবার ব্যবহার করুন। এছাড়া বাদাম তেল কিছুটা গরম করে নিন। এই তেলটি ঘাড়ে চক্রাকারে ম্যাসাজ করুন কিছুক্ষণ। এটি প্রতিদিন করুন। চার-পাঁচটি কাঠবাদাম সারারাত পানিতে ভিজিয়ে রেখে দিন। সকালে বাদামগুলো পিষে পেস্ট করে ঘাড়ে লাগিয়ে কয়েক মিনিট ধরে ম্যাসাজ করুন। তারপর ঠাণ্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। সপ্তাহে এক বা দুই দিন এটা করুন।

লেবুর রস

যেকোনো কালো দাগ দূর করতে লেবুর রসের বিকল্প নেই। লেবুর রস প্রাকৃতিক ব্লিচের কাজ করে। নিয়মিত লেবুর রস ব্যবহারে যে কোনো কালো দাগ ধীরে ধীরে হালকা হয়ে যায়। ঘাড়ের কালো দাগ দূর করার জন্য প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে সমপরিমাণ লেবুর রস ও গোলাপজল মিশিয়ে ঘাড়ের কালো দাগে মেখে ঘুমিয়ে পড়ুন। সকালে উঠে ধুয়ে ফেলুন। এভাবে এক মাস ব্যবহার করলেই পার্থক্যটা বুঝতে পারবেন।

অ্যালোভেরা

অ্যালোভেরা প্রাকৃতিকভাবে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করে এবং ত্বক ময়েশ্চারাইজ করে। এর অ্যান্টি অক্সিডেন্ট ত্বক মেরামত করে এবং নতুন কোষ সৃষ্টিতে সাহায্য করে। অ্যালোভেরার পাতা থেকে তাজা জেল নিয়ে ঘাড়ের ত্বকে লাগিয়ে ম্যাসাজ করুন। তারপর পানি দিয়ে ধুয়ে ফেলুন। ভালো ফল পেতে প্রতিদিন এটা করুন।

শসা

কিছু শসা ব্লেন্ডারে ব্লেন্ড করে রস বের করে নিন। এই রস সম্পূর্ণ ঘাড়ে ম্যাসাজ করে লাগান। ১০-১৫ মিনিট অপেক্ষা করুন। তারপর পানি দিয়ে ধুয়ে ফেলুন। এছাড়া সমপরিমাণ শসা এবং লেবুর রস একসঙ্গে মিশিয়ে নিন। একটি তুলোর বল এই মিশ্রণে ভিজিয়ে ত্বকে ম্যাসাজ করে লাগান। ১০ মিনিট পর ঠাণ্ডা পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

বেকিং সোডা
ত্বকের কালো দাগ দূর করার জন্য বেকিং সোডা একটি ভালো এক্সফলিয়েন্ট। বেকিং সোডার সঙ্গে পানি মিশিয়ে পেস্ট তৈরি করে ঘাড়ে লাগান। এভাবে ১৫ মিনিট রেখে দিন। শুকিয়ে গেলে পানি দিয়ে ধুয়ে ফেলুন। এটি সপ্তাহে দুই থেকে তিনবার ব্যবহার করুন।

ব্যাকরণের শব্দশ্রেনী কাকে বলে?

বিপুলরায়
Sep 17, 2018-এ উত্তর দিয়েছেন

শব্দ বিভক্তি ও ধাতু বিভক্তি দুটি মিলে যে শব্দ তৈরি করে তাকে ব্যাকরণিক শব্দশ্রেণি বলে

সৌদিতে কোন ধরনের 12টি কাজ নিষিদ্ধ করছে?

বিপুলরায়
Sep 17, 2018-এ উত্তর দিয়েছেন

ঘড়ির দোকান, অপটিক্যাল স্টোরেজ, ঔষধ সরঞ্জামের দোকান, বৈদ্যুতিক ও ইলেকট্রনিক দোকান, প্রাইভেট কারের খুচরা যন্ত্রাংশ বিক্রির দোকান, ভবন নির্মাণের উপাদান বিক্রির দোকান, কার্পেটের দোকান, অটোমোবাইল এবং মোবাইলের দোকান, বাড়ির আসবাবপত্র ও অফিসের জন্য তৈরিকৃত ফার্নিচারের দোকান, প্রস্তুতকৃত গার্মেন্টস পোশাক বিক্রির দোকান, শিশু ও পুরুষদের পোশাকের দোকান এবং পুরুষদের সরবরাহ, গৃহস্থলি ও চকলেক বা মিষ্টির দোকান।

ছারপোকা কীভাবে পুরোপুরি দমন করা যায়?

বিপুলরায়
Sep 16, 2018-এ উত্তর দিয়েছেন
আপনি দোকান গিয়ে বলবেন ধানের পামরি পোকা মারার বিষ দেন!  ওটা নিয়ে পুরো বেডে ভালো করে স্প্রে করে নেন ।একদম ভিজিয়ে দিবেন বেড।এছারা যেখানে যেখানে ছারপোকা আছে সেখানে দিন ভালো করে । সাবধান এটা কিন্তু বিষ!  তাই মুখে মাস্ক পরে নিবেন!  কাপড় বিছানা সব ধুয়ে দিন ! স্প্রে করার পর  ৪-৫ ঘন্টা রেখে দিন। কাজ হবে বাস্তব অভিজ্ঞতা থেকে বললাম । আশা করি কাজ হবে।
আমি ঢাকার বাইরে কুরিয়ার এর মাধ্যমে পেয়েছিলাম। 

হুন্ডের নীতি কি?

বিপুলরায়
Sep 15, 2018-এ উত্তর দিয়েছেন

উপস্তর সমূহ সমশক্তি সম্পন্ন অরবিটালে বিভক্ত হয়, এই সমশক্তি অবস্থাকে ডিজেনারেট অবস্থা বলে। কোন উপস্তরের সমশক্তি সম্পন্ন এইসব অরবিটালে ইলেকট্রন প্রবেশের ৰেত্রে- প্রথমে একটি একটি করে ইলেক্ট্রন একমুখী স্পিনে প্রবেশ করে, পরে ইলেকট্রনের প্রাপ্ততা অনুসারে আরো একটি করে ইলেকট্রন বিপরীত স্পিনে প্রবেশ করে জোড় গঠন করে। সমশক্তি সম্পন্ন অরবিটালে ইলেক্ট্রন বিন্যাসের এই নিয়মকেই হুন্ডের নীতি বলা হয়।

fiverr,codegrape,graphics river,upwork,people per hour,99 design etc

না । কোনো রকম সম্ভবনা নেই ।

মাসিকের সময় স্ত্রী সহবাস করলে কি হয় জানতে  https://www.bissoy.com/12514/ এই লিংকে ক্লিক করুন

Loading...