ক্লোজউই তে প্রতিটি প্রশ্নের উত্তরের জন্য ৪০ পয়সা পাওয়া যায়।

বাঘ কেন বাঘ কে খায়না?

আদিবমাহমুদ
Oct 23, 03:56 PM
গ্রামীন সীমে এর জন্য।
আপনি গুগলে সাচ দিন।সেখানে আপনি সবকিছু ডিটেইলে পেয়ে যাবেন।এতে আপনার কোন সমস্যা হবেনা। (আশা করি বুঝতে পেরেছেন)। ধন্যবাদ!!!
আপনি একটি ভাবে জাভা ফোন দিয়ে ইউটিবের ভিডিও ডাউনলোড করতে পারবেন।প্রথমে আপনি ইউটিউবে যান http://www.youtube.com ।তারপর আপনি যেকোনো ভিডিও তে ক্লিক করুন। ভিডিও তে ঢুকলে আপনি প্রথমে সেই ভিডিও এর লিংকে www কেটে ss লিখুন।ব্যাস তারপর দেখবেন অনেক ডাউনলোড করার অপশন আসবে।তখন আপনি সেই ভিডিও ডাউনলোড করতে পারবেন।
আপনি যে ছবি গুলো হাইড করেছেন সেগুলো আর ফিরে পাবেন না।তবে আপনি আপনার গ্যালারি সব কিছু চেক করুন কোনোখানে পেতে পারেন।অন্যথায় আপনি সেই ছবি গুলো কখনোই ফিরে পাবেননা।আপনি কোন অ্যাপ দিয়ে ছবি হাউড করেছিন?
আপনি যদি কোন প্রশ্ন তকমা যুক্ত করেন তাহলে সেই তকমা যুক্ত প্রশ্নগুলো সকলে দেখতে পারবে। এটাই একটা উপকারীতা।
@বিশেষ সদস্যদের বলছি দয়া করে প্রশ্ন টি লুকায়িত করবেননা।আমি আমার কাযক্রম নিয়ে খুবই চিন্তিত।তাই আমি সকল সদস্যদের কাছে জানতে চেয়েছি।আমার উত্তর কি সঠিক ও ভালো মানের হয়।আমাকে একটু মন্তব্যে বা উত্তরে একটু জানান।
বাংলাদেশের সবচেয়ে ফিট পেসার হল "RUBEL"।

কয়েকটি জোকস দিন?

আদিবমাহমুদ
Oct 6, 08:44 PM
১।মলে আগুন লেগেছে কতৃপক্ষ জানাল যে আপনার সবাই মলত্যাগ করুন , এ শুনে সবাই বাথরুমে যাচ্ছে।ধন্যবাদ!!!
এত কষ্ট করার প্রয়োজন কী?আপনি গুগলে সাচ দিলে সবকিছু ডিটেইলে পেয়ে যাবেন।সেখানে হাসাপাতালের নাম , ঠিকানা, ডাক্তারের নাম,ফোন নং সব কিছু পাবেন।
গরম পানিতে আটা ফুটিয়ে একটি পেস্টের মত তৈরি করুন আটার পেস্ট মাখার ফলে মুখের ছিট ছিট ভাবে তিলের দাগ অনেকটাই দূর হয়ে যায়।শসার রস লাগালে বা একজন চমরোগের ডাক্তারের কাছে যেতে পারেন।বা,পানের বোটার সাথে চুন মিশিয়ে লাগালে অনেক তিল উঠে যায়। ধন্যবাদ!উপরে লিখিত বিষয়গুলো ট্রাই করুন দেখবেন তিল উঠে গেছে।
আপনি যে সূত্রে নাগরিকত্ব লাভের কথা বলছেন তাকে "অনুমোনসূত্রে নাগরিকত্ব লাভ" বলা হয়।কোনো ব্যাক্তি অনুমোদন সূত্রে নাগরিক হবে যদি সে- ১।ঐ রাষ্ট্রের কোনো নাগরিককে বিয়ে করে। ২।ঐ রাষ্ট্রের সম্পত্তি ক্রয় করে। ৩।ঐ রাষ্ট্রে দীঘদিন ধরে বসবাস করে। ৪।ঐ রাষ্ট্রে চাকরিরত থাকে। ৫।ঐ রাষ্ট্রের ভাষা জানে। ৬।ঐ রাষ্ট্রের সেনাবাহিনী তে চাকরি গ্রহন করে। ৭।ভালো চরিত্রের অধিকারী হয়। ৮।উন্নততর দক্ষতার অধিকারী হয়। ৯।রাজনৈতিক আশ্রয় গ্রহন করে।অনুমোদন সূত্রে নাগরিকত্ব লাভকারী ব্যাক্তি উল্লেখিত শত গুলোর এক বা একাধিক শত পূরণ করলে নাগরিকত্ব লাভ করবে।ধন্যবাদ!!!
যেহেতু আপনি এসএসসি পরীক্ষা দেবেন তাই আপনি দৈনিক ৫-৭ ঘন্টা মনোযোগ সহকারে পড়ালেখা করবেন।আর আপনি শান্তিপূণ জায়গায় পড়ালেখা করবেন।অতিরিক্ত লেখাপড়ার ফলে আপনি অসুস্থ হতে পারেন তাই যতটুকু সময় পড়বেন ততটুকু সময় মনোযোগ সহকারে পড়বেন।দেখবেন পরীক্ষার রেজাল্ট ভালো হবে।
না,ভাই MODC রা জাহাজে করে সমুদ্রে যাবার সুযোগ পায়না।এই সুযোগ শুধু NAVY কমকতাদেরই আছে।
আপনি প্রথমে আপনার প্রোফাইলের বিশদ বিবরণে যান তারপর দেখবেন লেখা থাকবে "সদস্যবৃন্দ আপনাকে বাতা পাঠাতে পারবে আপনার ইমেইল ঠিকানা না জেনেই" সেখানে টিক চিহ্ন দিন।শেষ আপনার ব্যাক্তিগত বাতা চালু হয়ে যাবে।এভাবেই আপনি আপনার ব্যাক্তিগত বাতা অন করতে পারবেন।
http://www.bissoy.com/user/আব্দুর+রশিদ সদস্যের পয়েন্ট মাইনাস আট হাজার এর বেশি কেন?

আমি একটা ফাটাফাটি মজার জোকস দিলাম।

"মলে আগুন লেগেছে এখন কর্তৃপক্ষ জানাল যে আপনারা দ্রুত মলত্যাগ করুন,এ কথা শুনে সবাই যাচ্ছে বাথরুমে"।আর আপনি http://www.koutuk.com থেকে কৌতুক পেতে পারেন।
আপনি ফসা হবার জন্য Fair and Lovely ক্রিমটি ব্যবহার করতে পারেন।মাঝারি প্যাকটি ৬০/- টাকা।
এই প্রশ্নে দেখুন http://www.bissoy.com/1167494/ উত্তরদাতা নিজের উত্তরকে নিজেই সর্বোত্তম করেছে। আর ইনি বিস্ময়ের ৩ বছরের সদস্য। ইনার বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে না মাফ করে দেওয়া হবে।

আমার প্রিয় জনের জন্মদিন?

আদিবমাহমুদ
Oct 6, 05:35 AM
আপনি একটা মগে তাঁর ছবি প্রিন্ট করে তাকে গিফ্ট দিতে পারেন।আমার এক ফ্রেন্ডের জন্মদিনে আমি তাকে এই গিফ্ট টা দিয়েছিলাম সে অনেক খুশি হয়েছে।আপনি ফটো স্টুডিও থেকে প্রিন্ট করতে পারবেন।